ভিন্ন স্বা‌দের খবর

ভাড়াটে অতিথি এনে হাজতে গেলেন বর

By Daily Satkhira

May 02, 2017

নিজের বিয়েতে ভাড়া করা অতিথি এনে ধরা পড়ে হাজতে গিয়েছেন বর মি. ওয়াং। একজন, দুজন নয় বরং দুইশ ভাড়াটে অতিথি এনে হবু বৌয়ের পরিবারের কাছে ধরা পড়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে উত্তর চীনের সানজিতে।

কনে লিউ’র পরিবারের মনে সন্দেহ সৃষ্টি হয়েছিল বরের কয়েকজন অতিথির সঙ্সাগে কথা বলে। বরের সাথে সম্পর্ক জিজ্ঞেস করা হলে ‘বন্ধু’ পরিচয় দিয়ে এড়িয়ে যাচ্ছিলেন অতিথিরা। বরের ব্যাপারে বিস্তারিত কিছু বলতেও পারছিলেন না তারা। সত্য প্রকাশ পেয়ে যায় অনুষ্ঠান শুরু হয়ে যাওয়ার পরও বরের বাবা মায়ের খোঁজ না পাওয়ায়। এরপরই কনের অভিভাবকের ফোন পেয়ে পুলিশ এসে বরকে হাজতে নিয়ে যায়।

বরপক্ষের দুইশ ভাড়াটে অতিথির একজন একটি স্থানীয় টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে জানান, ৮০ ইয়েন (১২ ডলার) পারিশ্রমিকের বিনিময়ে বিয়ের অতিথি হিসেবে এসেছিলেন তারা। তাদের কেউ ট্যাক্সি ড্রাইভার আবার কেউ এখনও পড়াশোনা করছেন।

আরেকজন অতিথি বরের সাথে তার ‘উই চ্যাট’ এর কথোপকথন প্রকাশ করেছেন। সেখানে পারিশ্রমিক নিয়ে বেশ দরকষাকষিও করেছেন তিনি।

একদম জানাশোনা ছাড়া হুট করে এই বিয়ে পাকাপাকি করা হয়নি। কনের সাথে বরের প্রেমের সম্পর্ক ছিল তিন বছর। প্রেমের সম্পর্ক থাকাকালীন সময়ে বরের ব্যাপারে নাকি একটুও খটকা লাগেনি কনের।

তবে বর কেন এমন অতিথি-নাটক সাজালেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। কোন কোন মিডিয়ায় বলা হচ্ছে, বরের পরিবারের আর্থিক অবস্থা ভাল না। তাই কনের পরিবার এই বিয়েতে রাজি ছিল না। আর কনের পরিবারের সামনে নিজের পরিবারকে হাজির করে বিব্রত হতে চাননি বর। তাই নাকি এমন নাটক সাজিয়েছেন তিনি।

তবে সোশ্যাল মিডিয়া এই তথ্য মেনে নিতে নারাজ। অনেকেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলেছেন, ‘বর যদি এত গরীব হয় তাহলে ২০০ অতিথিকে এত টাকা পারিশ্রমিক দিয়েছেন কিভাবে?’

প্রকৃত ঘটনা জানার জন্য তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। বিবিসি