বিনোদন

অবশেষে পর্দায় উঠছেন শাকিব-অপু

By Daily Satkhira

May 02, 2017

টালমাটাল ছিল সংসার ও পর্দার জীবন। এখন বেশ ছন্দে ফিরেছেন ঢালিউড কিং-কুইন দম্পতি শাকিব-অপু। প্রায় বছর খানেক আত্মগোপন থেকে পুত্র আব্রামকে কোলে নিয়ে তার ফেরা। ফিরে এসে সংসারজীবনের কথা প্রকাশ করেছেন নিজেই।

এই নিয়ে মাঝে কিছু ভুল বোঝাবুঝি। পহেলা বৈশাখ থেকে ফের কিং আর কুইন মিলেছেন সব ভুলে। এরমধ্যে শুটিংয়ে না ফিরলেও বেশ সামলে নিয়েছেন অপুর সংসার। পাশে আছেন স্বামী শাকিব ও সন্তান আব্রাম। তবে ঢালিউড দর্শকরা অনেকদিন ধরেই পর্দায় মিস করছেন এই জুটিকে। অতঃপর এমনই আশার কথা জানালেন তরুণ পরিচালক বুলবুল বিশ্বাস। তিনি নিশ্চিত করেন, তার পরিচালনায় ‘রাজনীতি’র মাধ্যমে শাকিব-অপু আসছে ঈদেই পর্দায় উঠছেন, দীর্ঘ বিরতির পর ফিরছেন প্রেক্ষাগৃহে।

এমন খবরে অপু বিশ্বাস নিজেও বেজায় খুশি। তিনি বলেন, ‘‘দীর্ঘ এক বছর পর আবারও বড় পর্দায় ফিরছি। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে আমাদের ‘রাজনীতি’। সবার কাছে দোয়া প্রার্থী।’’ গেল ৩০ এপ্রিল ছবিটি বাংলাদেশে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এর চিত্রনাট্যকার-পরিচালক বুলবুল বিশ্বাস বলেন, ‘এবারের ঈদে ঢালিউড দর্শকদের জন্য সালামি হিসেবে আমি এই ছবিটিকে দেখছি।’ আশফাক আহমেদ প্রযোজিত ‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে শাকিব খান, অপু বিশ্বাসের পাশাপাশি অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।