পাটকেলঘাটা

নগরঘাটা ও ধানদিয়ায় বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

By daily satkhira

July 25, 2020

পাটকেলঘাটা প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলার ২নং নগরঘাটা ও ১নং ধানদিয়া ইউনিয়নে পাটকেলঘাটা থানা কতৃক সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং কার্যলয়ের উদ্বোধন করা হয়েছে।

২৫ জুলাই শনিবার সকালে নগরঘাটা ও ধানদিয়ায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করেন পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেন, নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, ইউপি সচিব আব্দুর রাজ্জাক, ধানদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাংগীর আলম, সচিব ফারুক হোসেন,বাংলাদেশ জাসদ তালা উপজেলা সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান শাহিন, সাংবাদিক মামুন হোসেন, জাকির হোসেন, সরুলিয়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন, আমাদের আইজিপি স্যার দায়িত্ব নেয়ার পর তিনি বলেছেন– জনগণকে পুলিশি সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না। আগামী ১৬ই ডিসেম্বরের মধ্যে মাদকমুক্ত বাংলাদেশ গড়তে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে আসবে জনগণের পাশে। আমাদের বিট পুলিশের কাজের জন্য এই বিটের মধ্যে দুই অফিসার নিয়োগ দেয়া হয়েছে। নগরঘাটার দায়িত্বপ্রাপ্ত অফিসার হলেন এস আই সুব্রত সাহা ও এ এস আই গোলাম হোসেন এবং ধানদিয়ায় এস আই জয়বালা ও এ এস আই নিজাম উদ্দীন।

এখানে সপ্তাহে ৩/৪ দিন তারা অফিস করবেন। ওই ওয়ার্ডে যখন যিনি দায়িত্বে থাকবেন, তাদের কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবসা করে, কারা মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করবেন। আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু।