ফিচার

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী লিয়াকত নিহত, অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার

By Daily Satkhira

July 30, 2020

এম. বেলাল হোসাইন : সাতক্ষীরায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ লিয়াকত আলী নামের এক মাদক ব্যবসায়ি নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, বৃহষ্পতিবার ভোরে সাতক্ষীরা সদরের বাঁশদহা কয়ারবিলে এ ঘটনা ঘটে।  ঘটনাস্থল থেকে একটি রিভলবার, দু’রাউন্ড গুলি, একটি হাসুয়া, ৫০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। নিহত লিয়াকত হোসেন সাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা গ্রামের মৃত মোসলেম আলী সরদারের ছেলে। সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, “সদর থানা পুলিশ খবর পায়, কয়ারবিল এলাকায় দু’পক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। কয়ারবিল এলাকায় পৌছালে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে দেখতে পাওয়া যায়। এছাড়া তার পাশে একটি রিভলবার, দু’রাউন্ড গুলি, একটি হাসুয়া, ৫০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশ বুলেটবিদ্ধ ব্যক্তিকে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত লিয়াকত সদর উপজেলার উত্তর তলুইগাছা গ্রামের বাসিন্দা। সদর থানায় তার বিরুদ্ধে ১০ মাদক আইনে মামলাও রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার।