বিনোদন

মারাঠি আইটেম গানে সানি

By Daily Satkhira

May 05, 2017

কোনো ছবিতে সানি লিওনের আইটেম গান মানেই যেন নতুন কোনো আবেদন সংযোজন করা। সে আবেদন ফেলতে পারেননি স্বয়ং শাহরুখ খানও। বলিউড বাদশা হয়েও নিজের ছবিতে অন্য রকম আবেদন যোগ করতে ‘রইস’ ছবির ‘লায়লা মে লায়লা’ গানের জন্য সানিকে নির্বাচন করেন শাহরুখ। সে ধারাবাহিকতায় আবারও ফিরছেন সানি। একটি মারাঠি আইটেম গানে পা দোলাতে যাচ্ছেন এই অভিনেত্রী।

ডিএনএ ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, বেবিডল খ্যাত এই তারকা বিশাল দেওরুখাকারের পরবর্তী চলচ্চিত্রের একটি আইটেম গানে নাচবেন। যদিও চলচ্চিত্রটির নাম এখনো ঠিক করা হয়নি। সিনেমাটির গানগুলো সম্পাদনা করেছেন অদ্ভুত গুপ্তে।

গানগুলো সম্পাদনা ছাড়াও প্রতিটি গানের কথাও লিখেছেন গুপ্তে। ছবিটির নৃত্য পরিচালনায় রয়েছেন গণেশ আচারিয়া। নিজের প্রিয় নৃত্যপরিচালকের সঙ্গে নাচের পদক্ষেপ শেখার জন্য মুখিয়ে রয়েছেন সানি। এ ছাড়া মিলান লুথারিয়ার পরিচালনায় ‘বাদশাও’ ছবিতে একটি আইটেম গানে নাচবেন সানি। সিনেমাটির মূল চরিত্রে রয়েছেন অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়ানা ডি ক্রুজ ও এশা গুপ্তা। ছবিটি এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আইটেম গানের ফাঁকে ‘তেরা ইন্তেজার’ শিরোনামে একটি চলচ্চিত্রে অভিনয় করছেন সানি লিওন। রাজিব ওয়ালিয়ার পরিচালনায় কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে সানিকে।

ছবিটিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। সিনেমাটি এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। সম্প্রতি সোনাক্ষির ‘নূর’ চলচ্চিত্রে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সানি লিওন।