খেলা

মেসির বিয়ের অনুষ্ঠানে রোনালদোকে আমন্ত্রণ

By Daily Satkhira

May 05, 2017

আর্জেন্টিনার রোজারিওতে আগামী জুনে লিওনেল মেসির বিয়ের অনুষ্ঠান। বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় তারকার বিয়ের অনুষ্ঠানে কারা কারা উপস্থিত থাকছেন তা নিয়ে এখন চলছে জোর আলোচনা। আর কাদের দাওয়াত দেওয়া হচ্ছে তা নিয়েও সংবাদমাধ্যমের আগ্রহের কমতি নেই।

বার্সেলোনায় মেসির সতীর্থ জেরার্ড পিকের বান্ধবী কলম্বিয়ান পপতারকা শাকিরার বিয়ের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন। যদিও জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলা, শিক্ষা ও চিকিৎসাসেবার বিশ্বজনীন অধিকার প্রতিষ্ঠার পাশাপাশি ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যমাত্রা নির্ধারণে জাতিসংঘের পক্ষে কাজ করছেন মেসি ও শাকিরা দুজনেই মিলে।

শাকিরা এই অনুষ্ঠানে উপস্থিত না থকেলেও বিশ্ব ফুটবলে সেরার খেতাব নিয়ে এই মুহূর্তে মেসির সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো উপস্থিত থাকতে পারেন। রিয়াল মাদ্রিদ তারকাকে এরই মধ্যে আমন্ত্রণ জানিয়েছেন মেসির বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো।

স্পেনের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেসির বান্ধবীর প্রস্তাবে নাকি সম্মতি দিয়েছেন রোনালদো। সেই আমন্ত্রণ সাদরে গ্রহণ করেছেন তিনি।

দুই বছর আগে জুরিখে ব্যালন ডি’অর অনুষ্ঠানে আন্তোনেল্লার সঙ্গে দেখা হয়েছিল রোনালদোর। সেই সময় সামান্য কথাবার্তাও হয় তাঁদের।

আন্তোনেল্লা নাকি জানিয়েছেন, রোনাল্ডো সম্পর্কে বিভিন্ন কথাবার্তা শোনা গেলেও সে খুব নরম মনের মানুষ এবং আমুদে প্রকৃতির। সব কিছু ঠিক থাকলে মেসি-আন্তোনেল্লার বিয়ের অনুষ্ঠানে সেরা আকর্ষণ হতে পারে রোনালদোর উপস্থিতি।