সাতক্ষীরা

বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় বেস্টটীমের দুই কর্মকর্তাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

By daily satkhira

August 31, 2020

ডেস্ক রিপোর্ট: ট্রলি চালকের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় বেস্টটীমের দুই কর্মকর্তাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ৩০ আগস্ট ভুক্তভোগীর দায়েরকরা অভিযোগটি ৩১ আগস্ট মামলা হিসেবে গণ্য করে সাতক্ষীরা সদর থানা পুলিশ। যার মামলা নং- ৭৮, তাং- ৩১.৮.২০২০।

মামলা অভিযোগে জানা গেছে, সদরের পরানদহা(মিস্ত্রিপাড়া) গ্রামের মৃত আব্দুল মালেক সরদারের পুত্র আলম হোসেন পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার স্ত্রী মাছুরা খাতুনের সাথে মনোমালিন্য হওয়ায় গত ইং-২৫আগস্ট২০২০ তারিখে তাকে তালাক প্রদান করে। মাছুরা খাতুন তালাকের কপি না পাওয়ায় পারিবারিক মনোমালিন্যের বিষয়টি মিমাংসা করার জন্য গত ২৮আগস্ট২০২০ তারিখ সকাল অনুমান ১১ টার দিকে পরানদহা গ্রামের মেম্বর সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শালিস বিচার হয়।

ওই দিন ২টার দিকে আলম বাড়ীতে না থাকার সুযোগে তালাক প্রেরিত স্ত্রী মাছুরা বেগম কুলিয়া গ্রামের মোশারফ হোসেন, আবুল হোসেন, পারুলিয়া এলাকার মোস্তাফিজুর রহমান তার স্ত্রী শাহানাজ পারভীন মিলিসহ অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি বেস্টটীম পরিচয়ে হাতে লাঠি সোঠা নিয়ে আলমের বাড়ীতে অনাধিকার প্রবেশ করিয়া বসত ঘরের তালার ভেঙ্গে ফেলে। বিতর্কিত সংগঠন বেস্টটীমের আহবায়ক মিলির নির্দেশে মাছুরা বসত ঘরের মধ্যে প্রবেশ করিয়া তালা ভেঙ্গে ঘরে থাকা স্টিলের আলমারিতে রক্ষীত নগদ ১৫,১০০/- টাকা, জমির দলিল, মূল্যবান কাগজপত্র চুরি করিয়া নিয়ে নেয়। বিতর্কিত সংগঠন বেস্টটীমের এডমিন মোস্তাফিজুর রহমানের নির্দেশে ২ ও ৩নং বিবাদীরা ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর এবং এলোমেলো করে চলে যায়। আলম বাড়ীতে এসে ঘরের দরজার তালা ভাঙ্গা অবস্থায় দেখে এবং ঘরের মধ্যে প্রবেশ করে দেখি যে, ঘরের বিভিন্ন জিনিসপত্র ছাড়ানো ছিটানো অবস্থায় পড়ে আছে। এঘটনায় ভুক্তভোগী আলম বাদী হয়ে স্ত্রী মাছুরা বেগম, কুলিয়া গ্রামের মোশারফ হোসেন, আবুল হোসেন, পারুলিয়া এলাকার মোস্তাফিজুর রহমান তার স্ত্রী শাহানাজ পারভীন মিলিসহ ৫জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় অভিযোগ দায়ের করেন। এবিষয়ে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।