বিনোদন

সুশান্ত মামলায় মূল অভিযুক্ত বান্ধবী রিয়া গ্রেপ্তার

By Daily Satkhira

September 09, 2020

বিনোদন ডেস্ক : অবশেষে গ্রেপ্তার হলেন সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) মেডিক্যাল টেস্টের পরই তাকে গ্রেপ্তার করা হয়।

সুশান্তের মৃত্যুর তদন্তে প্রতিদিনই যেন নতুন তথ্য বেরিয়ে আসছে। সিবিআই’র হাতে মৃত্যুর তদন্ত ভার তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। মুম্বাই পুলিশ, বিহার পুলিশ, ইডি, সিবিআই’র পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। একাধিকবার এনসিবি’র জেরার মুখে পড়েছিলেন অভিনেত্রী।

আজ তৃতীয় দিনের এনসিবি জেরার মুখে ভেঙে পড়লেন রিয়া চক্রবর্তী। জানা গেছে, তিনি যে মাদক সেবন করেন সেই কথা মেন নিয়েছেন রিয়া। শুধু তাই রিয়া ও তার ভাইয়ের কাছ থেকেই বলিউডের আরো ২৫ জন তারকার নামও উঠে এসেছে। যারা সকলেই এই মাদকচক্রের সঙ্গে যুক্ত ছিলেন।

কয়েকদিন আগেই মাদকচক্রে জড়িত থাকার জন্য গ্রেপ্তার করা হয়েছে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে। এবারো রিয়াও স্বীকার করে নিলেন মাদক সেবনের কথা।

রিয়ার বাড়িতেও তল্লাশি চালিয়েছিল এনসিবি। সেখান থেকেই বাজেয়াপ্ত করা হয়েছে রিয়ার ল্যাপটপ। তারপর থেকেই বিভিন্ন তথ্য বেরিয়ে আসছে। প্রতিদিনই এনসিবি দফতরে দফায় দফায় জেরা চলছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) বান্দ্রা থানায় সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং ও চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী।

রিয়ার করা এই এফআইআরকে ভুয়া বলে দাবি করেছেন সুশান্তের আরেক দিদি শ্বেতা সিং কীর্তি।