সাতক্ষীরা

সাতক্ষীরার আলোচিত বেস্টটীমের মিলি ডিভোর্স দিলেন মোস্তাফিজকে

By daily satkhira

September 21, 2020

নিজস্ব প্রতিনিধি : জামিনে মুক্তির পরপরই আলোচিত বেস্ট টিম সাতক্ষীরার সেই কথিত এডমিন চিহ্নিত মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান কে তালাক দিয়েছেন ওই বেস্ট টিমেরই আহ্বায়ক এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাটিয়া মুসলিম বিবাহ ও তালাক রেজিষ্টারের কার্যালয় থেকে দাম্পত্য কলহের কারনে বিরোধের কারন দেখিয়ে এ্যাড শাহনওয়াজ পারভীন মিলি কাবিননামার ১৮ নং ক্রমিকের শর্ত মোতাবেক মোস্তাফিজুর রহমানকে ডিভোর্স দেন। স্বাক্ষী এসএম কামরুজ্জামান ও এ্যাড সেলিনা আকতার শেলি’র উপস্থিতিতে তালাক নামায় স্বাক্ষর করেন।

একইসাথে ১৯৬১ সালের মুসলিম পারিবারিক আইনের ৭/৮ ধারা মতে তালাক নামার কপি রেজিষ্টার্ড ডাকযোগে তালাকপ্রাপ্ত মোস্তাফিজ ও কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে প্রেরন করেন। কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য : গত ২৮ আগষ্ট কুলিয়া গ্রামের তালাকপ্রাপ্ত মাছুরাকে নিয়ে তার স্বামী সদর উপজেলার পরানদহের ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়ির দরজা, শোকেজ ও আলমারি ভেঙে নগদ টাকা, সোনার গহনা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র লুটপাটের ঘটনায় রোববার রাতে মামলা হয় সদর থানায় মামলা (৭৮নং)হয়। মামলায় বেষ্ট টিমের মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী জেলা পরিষদ সদস্য অ্যাড. শাহানাজ পারভিন মিলি, কুলিয়া ইউপি সদস্য মোশরারফ হোসেন, মাছুরা খাতুৃন ও পরানদহের আবুল হোসেনকে আসামী করেন মামলার বাদি আলমগীর হোসেন। সে অনুযায়ি সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের পলাশপোলের ভাড়া বাসা থেকে মিলি ও মোস্তাফিজকে গ্রেপ্তার করা হয়। এছাড়া গত ২২ আগষ্ট ও ২৪ আগষ্ট সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মিথ্যা ও মানহানিকর তথ্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে জেলা পরিষদ সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদি হয়ে মঙ্গলবার ২০১৮ সালের তথ্য প্রযুক্তি আইনের ২৫(২)/২৯(১)/৩১(২) ধারায় একটি মামলা(১নং) দায়ের করেন। মামলায় দেবহাটার কুলিয়া গ্রামের মোস্তাফিজুর রহমান, তার স্ত্রী জেলা পরিষদ সদস্য শাহানাজ পারভিন মিলি, শেখ আব্দুস শহীদ চঞ্চল, উজ্জ্বল ও তুহিন খান ওরফে রানাকে আসামী করা হয়। মাহফুজা সুলতানা রুবি তার মামলায় উল্লেখ করেন, অবৈধ বেষ্ট টিম নামে শাহানাজ পারভিন মিলি নিজেকে সাংবাদিক, আইনজীবী ও বেষ্ট টিমের কর্মকর্তা পরিচয়ে গত ২২ আগষ্ট এ ছাড়া গত ২৪ আগষ্ট শেখ হালিম টুটুল নামের আইডি খুলে রুবির স্বামীর ছবি ব্যবহার করে বিভিন্ন জনের ফেইসবুকে আক্রোশমূলক পোষ্ট ও লেখা আপলোড করে। এ ছাড়া ওই চক্রটি জসেপিন ম্যাকুটো নামক ফেসবুক আইডিতে অশ্লীল মন্তব্য করে রুবি ও তার পরিবারের সম্মান ক্ষুন্ন করে।