শ্যামনগর

কাশিমাড়িতে পূর্ব শত্রুতার জেরে হত্যার উদ্দেশ্যে কৃষকলীগ নেতাকে কুপিয়ে জখম!

By daily satkhira

September 26, 2020

শ্যামনগর প্রতিনিধি: স্থানীয় রাজনৈতিক বিরোধের জেরে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে গভীর রাতে কৃষকলীগ নেতাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি গত ১১ সেপ্টেম্বর দিনগত গভীর রাত ৩টার দিকে শ্যামনগরের ঝাপালীর খোলপেটুয়া নদীর চরে ঘটলেও শ্যামনগর থানায় গত ১৮ সেপ্টেম্বর ২৬ নং মামলাটি দায়ের করেন ভুক্তোভোগীর বড় ভাই মোঃ আশরাফুল তরফদার।

সরেজমিনে পরিদর্শন, প্রত্যক্ষদর্শী ও শ্যামনগর থানার মামলার এজাহার সূত্রে জানা যায়, কাশিমাড়ী গ্রামের আব্দুল ওহাব তরফদার এর ছেলে ওয়ার্ড কৃষকলীগের সহ-সভাপতি মোঃ আজিজুল তরফদার (৪৩) ঘটনার সময় ঝাপালী খোলপেটুয়া নদীতে মাছ ধরার উদ্দেশ্যে খোলপটুয়া নদীর চরের উপর পৌঁছালে পূর্ব শত্রুতার জেরে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে পূর্ব থেকে ঔৎ পেতে থাকা একই গ্রামের মোঃ মনির উদ্দিন গাজীর ছেলে মোঃ কবিরুল ইসলাম (৪০), মোঃ মিজানুর রহমান (৪৫), মোঃ হাফিজুর রহমান (৩০), মোঃ মফিজুল ইসলাম (২৫), মৃত ওসমান গাজীর ছেলে মোঃ মনির উদ্দিন গাজী (৬৫), দক্ষিণ কাশিমাড়ী গ্রামের জলিল গাজির ছেলে মোঃ ফজলু গাজী (৩৬) সহ আরো ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিরা ধারালো দা, কুড়াল, ছুরি, চাপাতি, হাতুরি, জিআই পাইপ সহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ভুক্তভোগী আজিজুল তরফদারকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং উক্ত ঘটনায় আসামিদের নাম না প্রকাশ করার জন্য এবং আইনের আশ্রয় না নেওয়ার জন্য হুমকি প্রদর্শন করে সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এদিকে ভুক্তভোগী আজিজুল তরফদারের ডাক চিৎকারে আশেপাশে অন্যান্য জেলেরা ঘটনাস্থলে এসে ভুক্তভোগীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য শ্যামনগর উপজেলা কমপ্লেক্সে পাঠায়। রক্তাক্ত জখম হওয়া এবং থেঁতলানো শরীর নিয়ে ভুক্তভোগী আজিজুল তরফদারকে শ্যামনগর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে দ্রত সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করে।

এ ঘটনায় অভিযুক্ত দোষীদের দ্রুত আইনের আওতায় এনে ব্যবস্থা গ্রহণের জন্য ভূক্তভোগী আজিজুল তরফদারের বড় ভাই মোঃ আশরাফুল তরফদার বাদী হয়ে গত ১৮ সেপ্টেম্বর তারিখে শ্যামনগর থানায় ৫০৬/১১৪ পেনাল কোডে মামলাটি দায়ের করেন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।