সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে বেদে সম্প্রদায়ের মাঝে ত্রাণ বিতরণ

By daily satkhira

September 29, 2020

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে আজ দুপুর ২ টায় পাটকেলঘাটা থানার কুমিরা নিউ মার্কেট চত্বরে এলাকার অবহেলিত বেদে সম্প্রদায়ের ২৩ টি পরিবারের ৮৯ সদস্যের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে মধ্যমণি হিসেবে উপস্থিত থেকে জেলা পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান ঘোষণা দেন বেদে সম্প্রদায় কে সৎ কর্মের মাধ্যমে জীবিকা নির্বাহ করার জন্য তাদের কে ফ্রি ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান করা হবে সাথে সাথে যদি কেউ সেলাই প্রশিক্ষণ গ্রহণ করতে চাই সেটাও বিনা খরচে ব্যবস্থা করা হবে।

যাদের স্থায়ী বসবাসের জন্য কোন ঘর নেই সেই সব অবহেলিত মানুষের জন্য ঘরের ব্যবস্থা করা হবে।

এ সময় তার কাছে বেদে সম্প্রদায় ছাড়া অবহেলিত অন্য কোন সম্প্রদায় কে নিয়ে কাজ করার কোন পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ইতি পূর্বে আপনারা খেয়াল করেছেন সাতক্ষীরা জেলা পুলিশ করোনা কালীন সময় ও তৎ পরবর্তী সময়ে সমাজের বিভিন্ন স্তরের খেটে খাওয়া মানুষ, কৃষক, শ্রমিকদের মাঝে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে এবং সেটা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে আসন অলংকৃত করেন জেলা পুলিশের বিশেষ শাখার এ, এস, পি মো: সাইফুল ইসলাম, এস, পি সার্কেল তালা মো: হূমায়ন কবীর, পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ, জেলা পরিষদ সদস্য কাজী হিল্লোল, কুমিরা ইউ পি চেয়ারম্যান মো: আজিজুল ইসলাম। জেলা পুলিশের এ সামাজিক উদ্যোগ কে এলাকার সুধী সমাজ স্বাগত জানিয়েছে।