জাতীয়

সিলেটে মা, মেয়ে ও খালাকে ধর্ষণ করে ভিডিও ধারণ, গ্রেফতার ১

By Daily Satkhira

May 11, 2017

সিলেটের জৈন্তাপুরের একটি গ্রামে মা, মেয়ে ও খালাকে প্রলোভন দেখিয়ে ছয় মাস ধরে ধর্ষণ ও ভিডিও ধারণ করে তা প্রচারের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার (১০ মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে নিমার আহমদ নামের যুবককে গ্রেফতার করে। এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনও মামলা হয়নি। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত নিমার আহমদ (২৮) একই গ্রামের কালাই মিয়ার ছেলে বাসিন্দা।

অভিযানে নেতৃত্ব দেওয়া জৈন্তাপুর থানার ওসি সফিউল কবির জানান, দরবস্ত ইউনিয়নের একটি গ্রামের মা, মেয়ে ও খালাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছে  নিমার আহমদ। তাদের মধ্যে সম্প্রতি বিরোধ দেখা দিলে নিমার ধর্ষণের সময় ধারণকরা ভিডিওগুলো বাজারসহ বিভিন্ন ব্যক্তির মাধ্যমে ছড়াতে থাকে। পুলিশ ঘটনার খবর পেয়ে গোপনসংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিমারকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেফতারকৃত নিমার আহমদকে থানায় রাখা হয়েছে।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, নিমার ভিডিও ধারণ করার পর ৬মাস ধরে বিভিন্ন প্রলোভন দেখিয়ে মা, মেয়ে ও খালাকে ধর্ষণ করে আসছে। নির্যাতিত পরিবার সামাজিক নিরাপত্তার কারণে মুখ খুলতে রাজি হয়নি। পুলিশ নিমারের ধারণকরা ধর্ষণের কয়েকটি ভিডিও মামলার আলামত হিসেবে সংগ্রহ করে রেখেছে। মামলা হওয়ার পর বিস্তারিত জানা যাবে।