ফিচার

নিজের ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণ, দোষ চাপালেন শয়তানের ওপর

By Daily Satkhira

October 24, 2020

অনলাইন ডেস্ক : ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবা রফিক ওরফে মিলনকে (৪৫) গ্রেপ্তার করেছে বরগুনা থানা পুলিশ। শুক্রবার (২৩ অক্টোবর রাতে মিলনকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগের সত্যতা স্বীকার করেছে অভিযুক্ত মিলন।

মিলনের স্ত্রী রুমা জানায়, ১৫ বছর আগে মিলনের সাথে তার বিয়ে হয়। মিলন পেশায় একজন রং মিস্ত্রী। তিনি ১ থেকে ২ মাস যাবৎ শিশু কন্যাকে যৌন নির্যাতন করে আসছেন। শিশুটি অসুস্থ হয়ে পড়লে মা রুমা জানতে চায়। পরে শিশুটি মাকে ব্যথার জায়গা (গোপনাঙ্গ) দেখিয়ে বলে, বাবা তাকে ব্যথা দিয়েছে। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে মিলনকে মারধর করে বিষয়টি ফয়সালা করে। এরপরেও মিলন একই কাজ করে। শুক্রবার সন্ধ্যায় শিশুটির মা থানায় লিখিত অভিযোগ করেন। বরগুনার ঢলুয়া ইউনিয়নের ফুলঢলুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুজ্জামান জানান, ওসি (তদন্ত) শহীদুল ইসলামের নেতৃত্বে রাতে অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করা হয়। মিলন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলে, আমি কিছু করিনি, শয়তান আমাকে দিয়ে করিয়েছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা শহীদুল ইসলাম।