সাতক্ষীরা

সাতক্ষীরায় জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস পালিত

By daily satkhira

November 02, 2020

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরায় জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস যথাযথ ভাবে পালিত হয়েছে। সাতক্ষীরা সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটি দিবসটি উপলক্ষ্যে সেচ্ছায় রক্তদান ও আলোচনা সভার আয়োজন করে। গতকাল সকাল ১০ টায় সাতক্ষীরা সদর হাসপাতাল হলরুমে উক্ত আলোচনা সভায় সাতক্ষীরা সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটির সভাপতি ডা: ইসরাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সিভিল সার্জন ডা: হুসাইনের সাফায়াত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার তৈবুর রহমান গালিব,সাতক্ষীরা সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটির উপদেষ্টা মোঃ কাওছার আলী। উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর হাসপাতালের প্যাথলজিস্ট রবীন্দ্রনাথ ঘোষ ও সুবিন্দ মজুমদার, সুন্দরবন ব্লাড ডোনেশন সোসাইটির তত্ত্বাবধায়ক মহিবুল্লা, নার্সিং সুপারভাইজার শেফালী রানী।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা: হুসাইনের সাফায়াত বলেন,রক্তদান একটি মহৎ কাজ।সবাই রক্ত দান করে না।তবে সুস্থ্য ও সমর্থ ব্যক্তি রক্তদানে এগিয়ে আসা উচিৎ। রক্ত দিলে শরীর ভাল থাকে।রক্তদানে শরীররে কোন ক্ষতি করে না।

উক্ত অনুষ্ঠানে ১২ জন ব্যক্তি মুমূর্ষু রোগীর জন্য রক্ত দান করেন। সাতক্ষীরা ব্লাড ডোনেশন সোসাইটির উপদেষ্টা কওছার আলী মরণোত্তর চক্ষুদান করেন।