শ্যামনগর

শ্যামনগরে কৈখালী ইউপি চেয়ারম্যান শেখ আব্দুর রহিমের উপর দূর্বৃত্তদের গুলি

By daily satkhira

November 15, 2020

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগর উপজেলার ৫নং কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) শেখ আব্দুর রহিম সন্ত্রাসী হামলায় গুরত্বর আহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউপি চত্তরে সন্ত্রাসীরা তাঁকে লক্ষ্য করে গুলিকরে পালিয়ে যায়। তিনি জয়াখালী গ্রামের শেখ আবু দাউদ মাস্টারের ছেলে।

প্রত্যক্ষদর্শী তার চাচাতো ভাই মামুন জানায়, সন্ধ্যার দিকে পরিষদ চত্তরে স্থানীয় জনগণকে নিয়ে কথা বলার সময় ৭/৮ টি মোটর সাইকেল যোগে ১০/১২ জন সন্ত্রাসী বোরখা পরে ঘটনাস্থলে প্রবেশ করে। কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি করে। এ সময় গুলি চেয়ারম্যানের মাথার একপাশে বিদ্ধ হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে।  গুলি করার পরে তাকে চাপাতি দিয়ে মাথায় আঘাত করে। স্থানীয় জনগণের ডাকচিৎকারে সন্ত্রাসীরা মটর সাইকেল যোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত মেডিকেল অফিসার উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) প্রেরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান তিনি এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাননি। তবে মৌখিকভাবে শুনে খোঁজখবর নিচ্ছেন।