বিনোদন

সাত নায়কের এক নায়িকা রাজ রিপা!

By Daily Satkhira

December 08, 2020

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো নিজের প্রযোজনায় সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখা চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী। ‘মুক্তি’ নামের নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী রাজ রিপা। আর এতে তার বিপরীতে এক বা দুইজন নয়, মোট ৭ জন নায়ককে অভিনয় করতে দেখা যাবে।

সোমবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টা সাত মিনিটে রাজধানীর একটি রেস্তোরাঁয় সাত নায়ককে নিয়ে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। পাশাপাশি সিনেমাটির নায়িকা রাজ রিপার জন্মদিন উদযাপন করা হয়।

গত কয়েক মাস ধরে ‘মুক্তি’ সিনেমার জন্য ফাইট, তীর চালানো ও সাইকেল-বাইক চালানোও শিখেছেন রিপা। এছাড়াও এতে আরো অভিনয় করবেন সাতজন অভিনেতা।

এতে রাজ রিপার বিপরীতে অভিনয় করবেন- কায়েস আরজু, রাশেদ মামুন অপু, আমান রেজা, আদর আজাদ, সাইফ খান, ক্রিস্টিয়ানো তন্ময় ও আরেফিন জিলানি। এছাড়া অতিথি চরিত্রে থাকবেন আনিসুর রহমান মিলন ও খিজির হায়াত খান।

আগামী ২০ ডিসেম্বরে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হবে বলে মহরত অনুষ্ঠানে জানান পরিচালক।

পরিচালক ইফতেখার চৌধুরী সিনেমার গল্প প্রসঙ্গে বলেন, নোয়াখালী জেলার একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তি কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য সাধারণ হয়ে ওঠেন, তারই এক লোমহর্ষক চিত্রায়ণ থাকবে ‘মুক্তি’ সিনেমায়। এটি মূলত অ্যাকশন-থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। যেখানে খুব চমৎকার একটি গল্প দর্শকরা খুঁজে পাবেন।

কায়েস আরজু অভিনীত বেশকিছু সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমার চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, ‘মুক্তি’ সিনেমায় আমার চরিত্র সাইকো ধাঁচের। এ ধরনের চরিত্রে আমি এবারই প্রথম কাজ করতে যাচ্ছি। ৫-২০ জানুয়ারি পর্যন্ত এ সিনেমার জন্য শিডিউল দিয়েছি। ইফতেখার ভাই আধুনিক মেকার। আশা করছি ভালো কিছু হবে।