বিনোদন

অভিনেত্রীর মৃতদেহে মিলল ২ লিটার মদ

By Daily Satkhira

December 13, 2020

বিনোদন ডেস্ক : কলকাতার যোধপুর পার্কের একটি ফ্ল্যাট থেকে আরিয়া বন্দ্যোপাধ্যায় নামে এক বলিউড অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাবা সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়। গত শুক্রবার আরিয়ার মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। পরে শনিবার ময়নাতদন্তের রিপোর্ট এসে পৌঁছে পুলিশের হাতে।

রিপোর্টে চিকিৎসকরা জানান- হার্ট, কিডনিসহ বিভিন্ন অঙ্গ অকার্যকর এবং লিভার সিরোসিস হয়ে মৃত্যু হয়েছে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের৷ তাছাড়া তার শরীর থেকে পাওয়া গেছে ২ লিটার মদ৷ খবর কলকাতা টুয়েন্টিফোরের।

পুলিশের প্রাথমিক ধারণা, যোধপুর পার্কের বাড়িতে একাই থাকতেন অভিনেত্রী৷ ফলে মদ্যপ অবস্থায় বেসামাল হয়ে পড়ে গিয়ে তার মাথা ফেটেছে এবং ঠোঁট ও নাকে আঘাতের লেগেছে৷ তাছাড়া মাঝেমধ্যেই তার নাক-মুখ থেকে রক্ত পড়ত৷ একবছর আগে হেপাটাইটিস বিতে আক্রান্ত হন আরিয়া। কিডনির সমস্যায়ও ভুগছিলেন তিনি৷

উল্লেখ্য, মডেলিং দিয়ে বিনোদন দুনিয়ায় ক্যারিয়ার শুরু করেছিলেন আরিয়া। এরপরই বলিউডে অভিনয়ের সুযোগ পান তিনি। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘লাভ সেক্স অর ধোকা’ ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয় হন। এছাড়া বিদ্যা বালানের সঙ্গেও অভিনয় করেছেন আরিয়া।