জাতীয়

জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের নামে ভুয়া চিঠির অভিযোগ

By Daily Satkhira

December 16, 2020

অনলাইন ডেস্ক : বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের প্যাড জালিয়াতি করে বিভিন্ন দফতর ও ব্যক্তির কাছে ভুয়া চিঠি পাঠানোর অভিযোগ উঠেছে।

বুধবার (১৬ ডিসেম্বর) অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ শওকত আলী চৌধুরী ও মহাসচিব বিকাশ কুমার সাহা স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, ‘অ্যাসোসিয়েশনের প্যাড জালিয়াতি করে সভাপতি ও মহাসচিবের নাম-পদবি ব্যবহার করে একটি কুচক্রীমহল বিভিন্ন ব্যক্তি/দফতর/প্রতিষ্ঠানের বিরুদ্ধে অসত্য, মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর, মনগড়া, মানহানিকর বক্তব্য সম্বলিতপত্র প্রেরণ করছে যা অনভিপ্রেত, উদ্দেশ্যমূলক ও ষড়যন্ত্রমূলক। বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন থেকে কোনো ব্যক্তি/প্রতিষ্ঠান/দফতরে এ ধরনের কোনো পত্র কখনই প্রেরণ করা হয়নি।’

‘যারা এ ধরনের অপপ্রচারমূলকপত্র প্রেরণ করছেন তাদের কঠোরভাবে সতর্ক করা হলো। এ ধরনের অপপ্রচারে যে বা যারা জড়িত আছেন তা বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের গোচরীভূত হওয়া মাত্রই তাদের বিরুদ্ধে অ্যাসোসিয়েশন কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।’

যদি কোনো ব্যক্তি/দফতর/প্রতিষ্ঠান এ ধরনের জাল-জালিয়াতিপূর্ণ, অপপ্রচারমূলকপত্র পেয়ে থাকেন; তাহলে জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের নম্বরে (০১৭১০-২৪৬৫৭৭, ০১৭১৭-৩২৬১৭৭) যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে বিবৃতিতে।