ফিচার

সাতক্ষীরা শহরে ইজিবাইকের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

By Daily Satkhira

December 21, 2020

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরা নবারুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শেখ জাহিদ হাসান রবিবার (২০ ডিসেম্বর) দুপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানী ঢাকায় স্কয়ার হাসপাতালে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

স্থানীয়রা জানান, রবিবার দুপুরে আহত হওয়ার পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার উন্নতি না হওয়ায় হেলিকপ্টার যোগে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকার পর রাত ১০টা ৫৫ মিনিটের দিকে তিনি মৃত্যুবরণ করেন বলে জানান তার স্বজনরা। নিহত শিক্ষক জাহিদ হাসান শহরতলীর বাঁকাল এলাকার মোকাররম আলীর ছেলে এবং নবারুণ বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক।

এলাকাবাসি জানান, শিক্ষক জাহিদ হাসান রবিবার দুপুরে তার মেয়েকে নিয়ে মোটরসাইকেল যোগে বাঁকাল এলাকা থেকে শহরের দিকে আসছিলেন। পথিমধ্যে বাঁকাল মার্কাস মসজিদ সংলগ্ন এলাকার মোড় থেকে মেইন রোডে ওঠার পর একপাশে দাঁড়িয়েছিলেন তিনি। এসময় দ্রুতগামী একটি ইজিবাইক ধাক্কা দেয় তাকে। এতে মোটরসাইকেল থেকে সড়কের পাশে সাইনবোর্ড স্থাপনের জন্য কংক্রিটের থাম্বার উপর পড়ে যান। থাম্বায় থাকা রড বিদ্ধ হয় শিক্ষক জাহিদের ঘাড়ে। একই সাথে তার বুকের পাজরও ভেঙে যায়। স্থানীয় তাকে উদ্ধার করে সাথে সাথে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু তার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় বিকেল ৫টার দিকে একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ১০টা ৫৫ মিনিটের দিকে তিনি মারা যান। শিক্ষক জাহিদ হাসানের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে