বিনোদন

মাহিকে আইনি নোটিশ

By Daily Satkhira

May 16, 2017

চিত্রনায়িকা মাহিয়া মাহির কাছে আইনি নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি। গত ১০ মে প্রযোজক তাপসী ঠাকুর মাহির বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন সমিতিতে। এর প্রেক্ষিতেই সম্প্রতি এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

লিখিত অভিযোগে তাপসী ঠাকুর বলেন, মাহির খেয়ালিপনার জন্য ‘মনে রেখ’ ছবিটি শেষ হচ্ছে না। তাছাড়া ছবির চুক্তিবদ্ধ টেকনিশিয়ানদের ব্যাপারে মাহির আপত্তির কথা বলেছেন। পাশাপাশি তিনি অতিরিক্ত পারিশ্রমিক, ভারতীয় টেকনিশিয়ান নেওয়া, বিদেশে গানের শুটিং করাসহ বিভিন্ন আবদার করছেন।

১১ মে চলচ্চিত্র পরিচালক সমিতির পক্ষ থেকে যোগাযোগ করা হয় মাহির সঙ্গে। কিন্তু মাহি তখন কক্সবাজারে মুস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবির শুটিং করছিলেন। শেষ পর্যন্ত মাহির জন্য অপেক্ষা না করেই বিষয়টি নিয়ে বৈঠকে বসে চলচ্চিত্র পরিচালক সমিতি। এ সময় সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকনসহ অন্য সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

পরে মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘মাহি অপেশাদার আচরণ করেছে সেই ছবির প্রযোজক ও পরিচালকের সঙ্গে। এটা তার কাছ থেকে আমরা প্রত্যাশা করিনি। তাই বৈঠকের সিদ্ধান্ত হয়েছে মাহিকে আইনি নোটিশ পাঠানো হবে। তবে সেটা প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পাঠানো হবে। আর তাতে আমরা স্বাক্ষর করব।’