শিক্ষা

সাতক্ষীরায় সর্বাত্মক কর্মবিরতিতে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি

By Daily Satkhira

May 16, 2017

অপ্রতিম : সর্বাত্মক কর্মবিরতি পালন করছেন সাতক্ষীরা সরকারি কলেজ ও সাতক্ষীরা সরকারি মহিলা কলেজ বিসিএস শিক্ষা সমিতির সদস্যবৃন্দ।

পরীক্ষাসহ জাতীয় দায়িত্ব পালনকালে শিক্ষা ক্যাডার কর্মকর্তাবৃন্দের উপর উপর্যুপরি বর্বরোচিত হামলা, মারাত্মক জখম করা ও সন্ত্রাসীদের অব্যাহত হুমকির প্রতিবাদ ও জড়িতদের বিচারের দাবিতে শ্রেণি কার্যক্রম ও পরীক্ষার কার্যক্রমে সর্বাত্মক কর্মবিরতি পালন করছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি। আজ মঙ্গলবার ১৬ মে দেশের সর্বত্র সরকারি কলেজগুলোতে এ কর্মসূচি পালিত হচ্ছে।

দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ সাতক্ষীরা সরকারি কলেজ ও সাতক্ষীরা সরকারি মহিলা কলেজেও এ কর্মসূচি পালন করছেন শিক্ষকবৃন্দ।

আজ সকাল ১০টায় সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিশ্বাস সুদেব কুমার, উপাধ্যক্ষ প্রফেসর এস.এম আফজাল হোসেন, শিক্ষক পর্ষদ সম্পাদক আবুল কালাম আজাদ, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সাতক্ষীরা সরকারি কলেজ ইউনিট সভাপতি মোঃ আবুল হাশেম ও সম্পাদক মোঃ শাহিনুর রহমানসহ শিক্ষা সমিতি সাতক্ষীরা সরকারি কলেজ ইউনিটের নেতৃবৃন্দ এবং সাতক্ষীরা সরকা‌রি ম‌হিলা ক‌লে‌জের অধ্যক্ষ প্র‌ফেসর আব্দুল খা‌লেক, উপাধ্যক্ষ প্র‌ফেসর ইয়াহিয়া মোল্যা, বি‌সিএস সাধারণ শিক্ষা স‌মি‌তির সাতক্ষীরা জেলা ইউ‌নিট সম্পাদক মোঃ অ‌লিউর রহমানসহ সকল পর্যা‌য়ের কর্মকর্তাবৃন্দ স্ব স্ব কলেজে এ কর্মসূচিতে অংশগ্রহণ ক‌রেন।