জাতীয়

এমপি নিক্সনের কুশপুত্তলিকা দাহ

By Daily Satkhira

January 20, 2021

অনলাইন ডেস্ক : নোয়াখালীকে নিয়ে বিদ্রুপ মন্তব্য ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জাকে নিয়ে অশোভন আচরণ করায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারী ২০২১) বিকালে বিক্ষোভ মিছিলটি পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিনেমা হল গলিতে এসে শেষ হয়।

এসময় বক্তারা নোয়াখালীকে নিয়ে খারাপ মন্তব্য করায় নিক্সন চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের স্লোগান দেয় এবং দ্রুত নিক্সন চৌধুরীকে নোয়াখালীর মানুষের কাছে ক্ষমা চাওয়ার জন্য আহ্বান জানায়।

এসময় বিক্ষোভ মিছিলে কোম্পানিগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে।

এর আগে রোববার (১৭ জানুয়ারি) বিকালে ভাঙ্গা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চৌধুরীকান্দা সদরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র কাদের মির্জাকে নিয়ে এমপি নিক্সন চৌধুরী বলেন, সরকারকে অনুরোধ করব এসব পাগল বাইরে রাখা উচিত না। শিগগরই পাবনায় পাঠানো উচিত।

তিনি উপস্থিত জনতার উদ্দেশে বলেন, ‘আর একটা কথা কইতে মন চাইতেছে। না কইয়া পারি না। আগে দুই একটা ভাঙ্গার পাগল আমারে নিয়া কথা কইত। আমি এত বড় নেতাই হইছি, এখন ভিনদেশি পাগল আমার ওপর খেপছে। তারে আমি কিছু কইছি? তারে আমি চিনি? জীবনে নাম শুনছি? সে কয় আমি ভোট ডাকাতি কইরা এমপি হইছি। পাগলা স্বপ্নে না দেখলে এমন কথা কইতে পারে না। ভাইরাল হওয়ার জন্য কত কী বলে’

এমপি নিক্সনের বক্তব্যের প্রসঙ্গ টেনে সোমবার (১৯ জানুয়ারি) বিকেলে বসুরহাট পৌর মিলনায়তনে এক অনুষ্ঠানে কাদের মির্জা বলেন, আপনার (এমপি নিক্সন) কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই। আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ভাইরাল হয়েছি। আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে টেন্ডারবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে, অস্ত্রবাজদের বিরুদ্ধে দাঁড়িয়ে, প্রশাসনের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করে ভাইরাল হয়েছি। আপনার মতো লোকের কথা বলে ভাইরাল হওয়ার দরকার নেই আমার।