দেবহাটা

দেবহাটায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম

By Daily Satkhira

January 20, 2021

কে এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : সমাজের পিছিয়ে পড়া নিম্ন শ্রেণির মানুষদের খুঁজে বের করে তাদের কাছে শীত বস্ত্র তুলে দিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

বুধবার বেলা ১১টায় জেলা পরিষদের আয়োজনে ৬নং ওয়ার্ডের প্রকৃত অসহায় এবং আওয়ামী লীগের তৃণমূলের অসহায় কর্মীদের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

সখিপুর ইউনিয়ন পরিষদ হলরুমে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তারই নির্দেশ মোতাবেক প্রান্তিক পর্যয়ে সাধারণ মানুষদের খুজেঁ বের করে তাদের হাতে এই শীতের দিনে শীত বস্ত্র তুলে দেওয়ার উদ্যোগ গ্রহন করা হয়েছে। আমরা চাই প্রাধান মন্ত্রীর সহযোগীতা একেবারে সাধারণ মানুষের হাতে পৌঁছে দিতে। তাই প্রকৃতদের তালিকা করে আমরা প্রতিটি ইউনিয়নে যেয়ে যেয়ে এই কর্মসূচি বাস্তবায়ণ করছি।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, জেলা পরিষদের সদস্য আলফেরদৌস আলফা, ইউপি সদস্য নির্মল কুমার মন্ডল, মোকলেছুর রহমান, আকবার আলী প্রমুখ। এদিকে জেলা পরিষদের ৬নং ওয়ার্ড ভোমরা, কুলিয়া, পারুলিয়া, সখিপুর, নওয়াপাড়া ও দেবহাটা ইউনিয়নে সর্বমোট ২৪০জন ঋষি পরিবারকে এ শীত বস্ত্র প্রদান করা হয়েছে।