তালা

তালায় জেলা আ. লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সংবর্ধনা

By Daily Satkhira

February 01, 2021

প্রভাষক এস. আর আওয়াল, খেশরা থেকে : জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে খেশরা ইউনিয়নের ৩ জন মনোনীত হওয়ায় তালা উপজেলার হরিহরনগর ফুটবল মাঠে সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার বিকালে তালা উপজেলার হরিহরনগর ফুটবল মাঠে খেশরা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তাদের এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সরদার সুজাত আলি, এম. এম ফজলুল হক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান গোলদারকে সংবর্ধনা দেওয়া হয়। একই সময়ে জেলা আওয়ামীলীগের সদস্য নাজমুন নাহার মুন্নিকেও সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে খেশরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমিনুল ইসলাম এর সভাপতিত্বে এবং খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন তাজ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.হ.ম. তারেক উদ্দীন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও দৈনিক পত্রদূত’ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা আওয়ামীলীগ’র সদস্য মুস্তাফিজুর রহমান নাসিম, জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর সুজন, তালা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম, খেশরা ইউপি চেয়ারম্যান রাজিব হোসেন রাজু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল জব্বার সরদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম রেজা, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম লাল্টু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এম এম মোবারক হোসেন, শিক্ষক নেতা প্রভাষক এস. আর আওয়াল প্রমুখ।

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি সদস্য অজিয়ার রহমান গোলদারে ছেলে। সর্বশেষ তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে আলোচনাপর্ব চলাকালে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমদ’র গুরুতর অসুস্থতার খবরে আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যা স্থগিত ঘোষনা করেন আয়োজকরা।