আওয়ামী লীগ

মারা গেলেন জেলা আ. লীগের সভাপতি মনসুর আহমদ, মঙ্গলবার দুপুরে সাতক্ষীরায় জানাযা

By Daily Satkhira

February 01, 2021

নিজস্ব প্রতিনিধি : প্রথম দফার ধাক্কায় লাইফ সাপোর্টে নেয়ার পরও শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হেরে গেলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমদ।

আগামিকাল মঙ্গলবার দুপুর ২ টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

সম্প্রতি করোনায় ক্রান্ত হওয়ার পর তিনি সাতক্ষীরার একটি স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। সেখানে চিকিৎসা নেয়ার পর তার করো না নেগেটিভ বলে জানানো হয়। কিন্তু শরীর অত্যন্ত দুর্বল থাকায় তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়।

সেখানে তিনি তিনি ঢাকা স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার সকাল থেকে তার অক্সিজেন স্যাচুরেশন কমে গেলে সন্ধ্যায় তিনি মারা গেছেন বলে একটি খবর ছড়িয়ে পড়ে।

পরবর্তীতে চিকিৎসকদের পক্ষ থেকে জানানো হয় যে, আকস্মিকভাবে মুনসুর আহমেদের পালস্ পাওয়া যাচ্ছিল না বলে তার পরিবারের পক্ষ থেকে তিনি মারা গেছেন বলে বলা হয়েছিল। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন তার পালস্ পাওয়া গেছে। এমতসবস্থায় তাকে তৎক্ষণাৎ লাইফ সাপোর্টে নেন চিকিৎসকরা।

কিন্তু কিছুক্ষণ আগে রাত ১১ টা ১৫ মিনিটের দিকে চিকিৎসকরা সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা -৩ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা: আফম রুহুল হক এমপিকে বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ আর বেঁচে নেই(ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) বলে জানিয়েছেন।হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মনসুর আহমেদের মৃত্যুর খবর ডেইলি সাতক্ষীরাকে নিশ্চিত করেন।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামও ডেইলি সাতক্ষীরাকে একই সূত্রের বরাত দিয়ে মনসুর আহমদের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।