বিনোদন

সানি লিওনের বিরুদ্ধে ২৯ লাখ টাকা ‘জালিয়াতি’র অভিযোগ

By Daily Satkhira

February 07, 2021

বিনোদন ডেস্ক : আর্থিক জালিয়াতির অভিযোগে অভিনেত্রী সানি লিওনের বয়ান রেকর্ড করলো এর্নাকুলামের ক্রাইম ব্রাঞ্চ। তার বিরুদ্ধে ২৯ লাখ হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন এক অনুষ্ঠানের উদ্যোক্তা। ২০১৯ সালে ‘ভ্যালেন্টাইস ডে’তে যে অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিলো সানির। শেষ পর্যন্ত অবশ্য তিনি হাজির হননি।

ভারতীয় গণমাধ্যম ‘দ্য হিন্দু’র প্রতিবেদনে এ কথা জানানো হয়েছে।

কেরালার পুলিশের প্রধানের কাছে অভিযোগ দায়ের করে পেরুম্বাভুরের বাসিন্দা আর শিয়াস নামে ওই ব্যক্তি দাবি করেন, অনুষ্ঠানে আসার জন্য সানিকে ২৯ লাখ টাকা দেওয়া হয়েছিলো।

যে অনুষ্ঠানের দিনক্ষণ আগেই একাধিবার পাল্টানো হয়েছিলো। সেই অভিযোগপত্র ক্রাইম ব্রাঞ্চের পাঠিয়ে দেওয়া হয়। তার ভিত্তিতে তিরুবন্তপুরম জেলার পোভারে সানির সঙ্গে দেখা করেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা এবং তার বয়ান রেকর্ড করেন। আপাতত শুটিংয়ের জন্য কেরালায় আছেন সানি।

ওই সংবাদপত্রের প্রতিবেদনে জানানো হয়েছে, সানি ক্রাইম ব্রাঞ্চকে বলেছেন যে, ‘একাধিকবার অনুষ্ঠানের দিনক্ষণ পরিবর্তন হয়েছিলো। তার অন্যান্য কাজের দিনের সঙ্গে সমস্যা হচ্ছিলো’।

টাকা লেনদেন নিয়ে দু’পক্ষের হোয়্যাটসঅ্যাপ চ্যাটও হাতে পেয়েছে ক্রাইম ব্র্যাঞ্চ। সেই অন্যান্য শিল্পীদের সঙ্গে যোগাযোগেরও পরিকল্পনা করছে ক্রাইম ব্রাঞ্চ। যাদের ওই অনুষ্ঠানে যাওয়ার কথা ছিলো। তাদেরও একইরকম অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে। যদি তারাও সানির মতো অভিজ্ঞতার কথা জানান, তাহলে অভিযোগের সত্যতা নিয়েই প্রশ্নচিহ্ন তৈরি হবে।

একইসঙ্গে ওই প্রতিবেদনে জানানো হয়েছে, চুক্তির শর্ত অনুযায়ী দিনক্ষণ পরিবর্তিত হলেও সানি অনুষ্ঠানে যোগ দিতে বাধ্য হবেন বলে জানা গিয়েছে। তবে ফৌজদারি মামলা দায়েরের দাবি জানানো হলেও বিষয়টি দেওয়ানি মামলার আওতায় পড়ছে বলে মত কর্তাদের।