জাতীয়

বৃহস্পতিবার আইজিপির সঙ্গে বিএনপির বৈঠক

By Daily Satkhira

February 23, 2021

অনলাইন ডেস্ক : পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড. বেনজির আহমেদের সঙ্গে বৈঠকের সময় পেয়েছে বিএনপি। আগামী বৃহস্পতিবার বিকেল চারটায় আইজিপির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। ‌

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

বিএনপির উদ্যোগে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচির সার্বিক নিরাপত্তা ও সহযোগিতার প্রয়োজনে আলোচনার জন্য পুলিশের মহাপরির্দশকের সঙ্গে আলোচনা হবে বলে জানান শায়রুল।

পুলিশ প্রধানের সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলের মধ্যে থাকবেন- স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটি সদস্য সচিব ও সদস্য চেয়ারপার্সন উপদেষ্টা আব্দুস সালাম, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন সচিবালয় কমিটি আহ্বায়ক ও সদস্য চেয়ারপার্সন উপদেষ্টা বিজন কান্তি সরকার, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন প্রচার কমিটি সদস্য সচিব ও প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মুক্তি যুদ্ধাদের সম্মাননা কমিটি সদস্য সচিব ও মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক বিএনপি  (অব.) জয়নুল আবেদীন।

এর আগে, দেখা করতে চেয়ে পুলিশের মহাপরিদর্শককে (আইজিপি) চিঠি দেয় বিএনপি। দলটির চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তারের সই করা ওই চিঠি সোমবার (২২ ফেব্রুয়ারি) পুলিশ সদর দফতরে পাঠানো হয়।

এদিকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন প্রস্তুতির সর্বশেষ অবস্থা জানাতে বুধবার সকাল ১১টায় গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। এতে বক্তব্য তুলে ধরবেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।