দেবহাটা

দেবহাটায় দেশসেরা বিজয়ী লামিয়াকে সম্মাননা প্রদান

By Daily Satkhira

February 24, 2021

কে এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো  : দেবহাটা উপজেলা পরিষদের সাধারন সভা বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান।

সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুররহমান সবুজ, উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ, উপজেলা কৃষি কর্মকর্তা শরীফ মোহাম্মদ তিতুমীর, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় গত ২১ ফেব্রæয়ারী শিক্ষার্থীদের মধ্যে বঙ্গবন্ধুকে নিয়ে রচনা প্রতিযোগীতায় দেবহাটা উপজেলার হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের শিক্ষার্থী লামিয়া সারা দেশের মধ্যে প্রথম হওয়ায় উপজেলা পরিষদের পক্ষ থেকে পুরষ্কৃত করা হয়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারসহ সকল অতিথিবৃন্দ লামিয়াকে ক্রেষ্ট ও সম্মাননা প্রদান করেন।