ফিচার

সাতক্ষীরায় হ্যান্ডকাপ খুলে পালানো গাঁজা ব্যবসায়ী জাকির আবারও গ্রেপ্তার

By Daily Satkhira

February 27, 2021

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরার দেবহাটা থানায় সোপর্দের সময় হ্যান্ডকাপ খুলে পালিয়ে যাওয়া দুর্ধর্ষ গাঁজা ব্যবসায়ী জাকির হোসেনকে ফের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার সকালে র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে উপজেলার কুলিয়া এলাকা থেকে জাকিরকে গ্রেপ্তার করে। এরআগে বুধবার সন্ধ্যায় উপজেলার পারুলিয়া থেকে দেড় কেজি গাঁজাসহ সেকেন্দ্রা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী জাকিরকে গ্রেপ্তার করে র‌্যাব-৬ এর সদস্যরা। পরদিন বৃহষ্পতিবার বিকালে পুলিশে সোপর্দের জন্য তাকে দেবহাটা থানায় নিয়ে জানালার সাথে হাতে হ্যান্ডকাপ পরিয়ে রাখার আট মিনিটের মধ্যেই কৌশলে হ্যান্ডকাপটি খুলে পালিয়ে যায় জাকির। এঘটনার পর তাকে গ্রেপ্তারে চিরুনি অভিযান শুরু করে র‌্যাব ও দেবহাটা থানা পুলিশ।

জাকিরকে পুনরায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, তার পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে কুলিয়া এলাকা থেকে জাকিরকে পুনরায় গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের (মামলা নং-১২) শেষে আদালতের মাধ্যমে জাকিরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।