জাতীয়

প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬ মামলার আসামি গুলিবিদ্ধ অবস্থায় আটক

By Daily Satkhira

March 13, 2021

অনলাইন ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি মো. রুবেল প্রকাশ রুবেল শাহ (৩৫) কে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলার ১২নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে। আসামির হামলায় এ সময় দুই পুলিশ আহত হয়।

শুক্রবার গোপনসূত্রে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে রুবেলকে ধরতে যায় পুলিশ। এ সময় রুবেল পুলিশের ওপর ছোরা দিয়ে হামলা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। রুবেলের হামলায় এএসআই জামশেদ ও এএসআই শফিক আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে গুলিবিদ্ধ হয় রুবেল।

গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন।

ঘটনার বর্ণনা দিয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন শুক্রবার রাতে জানান, ওয়ারেন্টভুক্ত আসামি রুবেলকে পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে আটক করতে গেলে সে পুলিশের উপর হামলা করে। পরে পুলিশে আত্মরক্ষার্থে গুলি করলে সে আহত হয়।

ফরিদগঞ্জ থানা সূত্র জানা গেছে, উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল শাহের ছেলে মো: রুবেল প্রকাশ রুবেল শাহ। তার বিরুদ্ধে ডাকাতির ঘটনাসহ ৬ মামলা ঝুলছে ফরিদগঞ্জ থানায়। ২০১৮ সালে হাইমচরে প্রধানমন্ত্রীর সফরকালে প্রধানমন্ত্রীকে হুমকি ঘটনায় করা মামলার ওয়ারেন্টভুক্ত আসামিও এই রুবেল প্রকাশ।