আন্তর্জাতিক

‘টালিউড তারকাকে দলে টানতে ৭ কোটি টাকা দিয়েছে বিজেপি’

By Daily Satkhira

March 16, 2021

বিনোদন ডেস্ক : টালিগঞ্জের অন্যতম ঠোঁটকাটা ব্যক্তিত্ব হিসাবেই পরিচিত শ্রীলেখা মিত্র। রাজনীতি নিয়েও ভীষণ সচেতন বামমনস্ক এই নায়িকা। একুশের বিধানসভা ভোটে জোর গলায় বামেদের হয়ে প্রচার চালাচ্ছেন শ্রীলেখা। জনসভা থেকে ব্রিগেডের ময়দান, সবেতেই তিনি আছেন।

টালি তারকাদের মুড়িমুড়কির মতো রাজনীতিতে যোগদান নিয়েও আগে বহুবার সরব হয়েছেন অভিনেত্রী। সোমবার (১৫ মার্চ) বিস্ফোরক ফেসবুকে পোস্টে শ্রীলেখা লিখেন, শুনলাম এক টালি তারকাকে দলে যোগ দেওয়ানোর জন্য ৭ কোটি টাকা দিয়েছে বিজেপি।

যদিও কোনো তারকার নাম করেননি শ্রীলেখা। সাম্প্রতিক সময়ে যশ দাশগুপ্ত, শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী চক্রবর্তী, হিরণ চট্টোপাধ্যায় থেকে রুদ্রনীল ঘোষ- একঝাঁক টালি তারকা যোগ দিয়েছেন বিজেপিতে।

শ্রীলেখার এই পোস্ট দেখেই নড়চড়ে বসেন তার বন্ধু তালিকায় থাকা বিজেপি নেত্রী রিমঝিম মিত্র। তিনি সটান প্রশ্ন করেন, কাকে দিয়েছে? জবাবে শ্রীলেখা জানান, প্রমাণ হাতে পেলে নাম নিশ্চয় জানাবেন।

কিন্তু ছেড়ে দেওয়ার পাত্রী নন, রিমঝিমও। তিনি পালটা কিছুটা হুমকির সুরে বলেন, নাম ও প্রমাণ অবশ্যই বলো, না হলে পার্টি কিন্তু আইনি পথে হাঁটবে।

রিমঝিমের এই মন্তব্য শুনে শ্রীলেখা সটান বলে বসেন, যাক জেলে পাঠাক…জেলেই তো পাঠাবে, আমায় কিনতে তো আর পারেনি, কী করবে বলো?

টালিগঞ্জে পালাবদলের হাওয়ায় টলাতে পারেনি শ্রীলেখাকে। বর্তমানেও দলবদলের রাজনীতি থেকে নিজেকে সরিয়ে রেখেছেন তিনি বরং বারবার সোশ্যাল মিডিয়ায় আক্রমণ শানিয়েছেন টালি তারকাদের দল পাল্টানোর ভাবনাকে।

ক’দিন আগেই সিবিআইএম’র এক প্রতিবাদ সভায় শ্রীলেখাকে বলতে শোনা গিয়েছে, এখানে আসবো বলে চুলে লাল রঙ করে এসেছি। চিন্তা নেই ওটা সবুজ-গেরুয়া হবে না।