ফিচার

ঋতুপর্ণা করোনায় আক্রান্ত

By Daily Satkhira

March 16, 2021

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানে সিঙ্গাপুরের একটি কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছেন তিনি।

উপসর্গহীন করোনা পজিটিভ ঋতুপর্ণা সেনগুপ্ত। তার শারীরিক কোনও সমস্যা নেই। তার পরিবারের বাকি সদস্যরা পুরোপুরি সুস্থ রয়েছেন।

সোমবার রাতে নিজের ফেসবুক ওয়ালে ঋতুপর্ণা নিজেই এসব তথ্য জানান।

ঋতুপর্ণা ফেসবুক পোস্টে লিখেছেন, আমার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি এবং আমি উপসর্গহীন করোনায় আক্রান্ত। চিকিত্সকের পরামর্শে মেনে চলছি। আমি এই মুহূর্তে সিঙ্গাপুরে রয়েছি এবং এখানকার একটি রিকভারি সেন্টারে নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি।

কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ঋতুপর্ণার স্বামী সঞ্জয় সিঙ্গাপুরের বাসিন্দা। এখন নায়িকার দুই ছেলেমেয়ে অঙ্কণ এবং ঋষণাও ওই দেশেই পড়াশোনা করে। লকডাউন এবং তার পরবর্তীকালে লম্বা সময় সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতুপর্ণা। দশ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী।

এরপর গত দু-মাসে দেশের নানান জায়গায় ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো একগুচ্ছ ছবির শ্যুটিং করেছেন তিনি। মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এর শুভ মহরতেও শামিল হন অভিনেত্রী। এই ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করার কথা তার। সূত্র: হিন্দুস্থান টাইমসের