শ্যামনগর

শ্যামনগরে জমি জায়গা সংক্রান্ত বিরোধে কলেজ শিক্ষার্থীর উপর হামলা

By daily satkhira

March 16, 2021

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে সরকারি মহসীন ডিগ্রি কলেজের শিক্ষার্থী তামান্নার উপরে সন্ত্রাসী হামলা, তামান্না সহ ৩ জন আহত। এ ঘটনায় তামান্নার বাবা কালিগঞ্জ থানায় এজাহার দায়ের করেছেন। সরেজমিনে জানা গেছে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন শেখ রফিকুল ইসলাম। তিনি বলেন সাতক্ষীরা ফৌজদারি কোটে ৯১/২১ নাম্বার সিআর মামলা করার পরে মহেশকুর গ্রামের আবুল হোসেনের পুত্র বানিউল ইসলাম নেতৃত্বে মৃত শহর আলীর পুত্র শহিদুল ইসলাম সহ কয়েকজন জমি জায়গা সংক্রান্ত বিরোধ থাকায় চাঁদা দাবি করে আসছে। এ ঘটনায় কালিগঞ্জ থানা লিখিত সাধারণ ডায়েরি করলে বানিউল ইসলাম, শহীদুল ইসলাম, আরিফুল, আজগার সহ কয়েকজন ৬ মার্চ রাতে আমার ঘরের ভেরি কেটে দখল করার চেষ্টা করে এবং দিনের বেলায় বেলা তিনটার দিকে দুদলি মৌজার ১৪৫ খতিয়ান ২১০ দাগের দুদলি খালপাড়ে আমার ঘেরের বাসা ভেঙে দেয় এবং লক্ষাধিক টাকার মাছ ক্ষতিসাধন করে । এ ঘটনা রতনপুর ইউনিয়ন এর গ্রাম পুলিশ সহ নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ঘটনার সত্যতা স্বীকার করে।

এবং আসামিরা সাক্ষীদেরকে মোবাইল ফোনে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ সহ হুমকি-ধামকি দেয়। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন রফিকুল ইসলাম তার পরিবার।

অভিযুক্ত বানিউল ইসলাম বলেন, আমাদেরকে হয়রানি করার জন্য বিভিন্নভাবে অভিযোগ করছেন আমাদের জমি আজগার আলী দের কাছে ডিট দেওয়া আছে, এবং মামলার বিরুদ্ধে কোর্টে আমরা আবার আপিল করেছি।