বিনোদন

কানের লাল গালিচায় পা পড়েছে ঐশ্বরিয়ার

By Daily Satkhira

May 20, 2017

কানের লাল গালিচায় হেঁটে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। খানিকটা দূর থেকে ক্যামেরাগুলো ধরতে চাইছে তার সেই সৌন্দর্য। বেশ ধীরে পথ হাঁটছেন তিনি । যারা দেখছেন তাদের যেন অনেক দিনের অপেক্ষার অবসান হয়ে গেল। এবারের কান উৎসবের অন্যতম কাঙ্ক্ষিত একটি অপেক্ষা এটি । অবশেষ উৎসবের লাল গালিচা দিয়ে হাঁটলেন সাবেক এ বিশ্ব সুন্দরী। আর জানিয়ে দিলেন, আলোটা তিনিই ছড়াচ্ছেন। গতকাল শুক্রবার সিলভার গাউন পড়ে লাল গালিচা মাড়ালেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

গাউনটি দেখলে অনেকটা নাচের পোশাকের মতো মনে হতে পারে। মনে হতে পারে গাউনের ভেতরে যেন ডুবে আছেন এ বলিউড সুন্দরী। দূর থেকে দেখলে মনে হতে পারে যেন একটি  ফুল এগিয়ে যাচ্ছে ধীর পায়ে। ঐশ্বরিয়া যখন হাঁটছিলেন কানের হাজার হাজার ক্যামেরার নজর তখন সেদিকেই। এক এক করে ক্লিকের আওয়াজ চলছিল পুরোদমে।

ইদানীং বোধহয় পপ তারকা রিয়ান্নার খুব মনযোগী ভক্ত ঐশ্বরিয়া। না হলে হঠাৎ করে দাঁড়িয়ে তার মতোই বা পোজ দেবেন কেন? এর মাঝে হাঁটার এক ফাঁকে হাত উঁচু করে সবাইকে জানিয়ে দিলেন, ‘আমি এসে গেছি।’

কানের লাল গালিচায় হাঁটাটা রীতিমত অভ্যাসে পরিণত করে ফেলেছেন এ বলিউড তারকা। এবার নিয়ে ১৬ বার হাঁটলেন। আর তাই ঐশ্বরিয়াকে নিয়ে কান উৎসবে মাতামাতিটা একটু বেশি-ই। বিশ্বজুড়ে বলিউড সুন্দরীদের নিয়ে এখন সবার যে এতো আগ্রহ তার শুরুটা কিন্তু করেছিলেন তিনি-ই।

প্রসাধন সামগ্রীর প্রতিষ্ঠান ল’রিয়াল প্যারিসের শুভেচ্ছা-দূত হয়েই এবার কান উৎসবে তার আগমন। লাল গালিচায় পা ফেলার আগে একটি ছবি পোস্ট করেছে ল’রিয়ালের টুইটার পেজে। সেখানে দেখা যাচ্ছে অন্য এক ঐশ্বরিয়াকে। একদম একা একটা ঘরে চোখ বন্ধ করে বসে আছেন সাবেক এ বিশ্ব সুন্দরী। ফ্লোরাল হালকা অফ হোয়াইটের মাঝে কাজ করা পোশাক জড়িয়েছেন গায়ে। পা ঢেকে গেছে সে পোশাকে।

আজকের মতো কালকেও হাঁটবেন ঐশ্বরিয়া। তখন তাকে ঠিক কি পোশাকে দেখা যাবে এখন সেটাই দেখার অপেক্ষা। ডেইলি মেইল।