কালিগঞ্জ

কালিগঞ্জের মৌতলায় পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু

By daily satkhira

March 24, 2021

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জে পুকুরের পানিতে ডুবে রিজিয়া পারভীন (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৪ মার্চ) ভোর সাড়ে ৫ টার দিকে কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামে।

নিহত গৃহবধূ উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্ব মৌতলা গ্রামের শেখ শহীদুল ইসলামের স্ত্রী ও শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের চালতা ঘাটা গ্রামের মৃত আলী বক্স গাজীর মেয়ে।

নিহত রিজিয়া পারভীনের স্বামী শেখ শহীদুল ইসলাম জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে তার স্ত্রীকে নামাজ পড়ার জন্য ডেকে দিয়ে স্ত্রী তার শুকনা কাপড় পুকুরে গোসল করতে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হওয়ার পরেও তার স্ত্রী বাড়ীতে না ফিরলে সে পুকুর ঘাটে যেয়ে খুঁজতে থাকে। পুকুরের পাড়ে শুকনা কাপড়র জুতা থাকলেও তার স্ত্রীকে দেখতে পাইনি সে। এসময় তার চাচাত ভাই আরিজুল পুকুরে নেমে পানির নিচে খুঁজে পাই তার স্ত্রীর মরদেহ। পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে তিনি দাবি করেন। তবে যে পুকুরের পানিতে ডুবে মারা গেছেন। সেই পুকুরে পানি খুবই অল্প থাকায় তার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে বলে দাবি করেছেন অনেকেই।

মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম ও ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, রিজিয়া ও শহিদুলের সুখের সংসার ছিল। তাদের পারিবারিক কোন কলহ ছিল না। ভোরে স্বামীকে ডেকে দিয়ে নিজে পুকুরে গোসল করতে যায়। পুকুরের পানিতে ডুবে ওই গৃহবধূ মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

কালিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।