কলারোয়া

কলারোয়ায় নির্বাচনী পোস্টার ছেড়াকে কেন্দ্র করে মারামারিতে ১১ জন আহত

By Daily Satkhira

March 28, 2021

কলারোয়া প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় নৌকার নির্বাচনী পোস্টার ছেড়া ও একই স্থানে স্বতন্ত্র প্রাথীর ঘোড়া মার্কার পোস্টার মারাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ১১জন নেতা কর্মী সমর্থক আহত হয়েছে। এর মধ্যে ৭ জনকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে, শনিবার (২৭মার্চ) বেলা ১১টার দিকে উপজেলা যুগিখালী ইউনিয়নের বামনখালী বাজারে। ঘটনার বিবরণে জানা গেছে, ২ দিন আগে বামনখালী বাজারের আ.লীগের আঞ্চলিক অফিসের সামনে চেয়ারম্যান প্রার্থী রবিউল হাসানের নৌকার নির্বাচনী পোষ্টার দড়ি দিয়ে টাঙ্গিয়ে দেয়া হয়। ঠিক সেই স্থানে স্বতন্ত্র প্রার্থী আবুল বাশারের ঘোড়া মার্কার পোস্টার টাঙ্গিয়ে দেওয়ার সময় নৌকার পোস্টার ছিড়ে ফেলে তারা।

এসময় নৌকা ও ঘোড়ার সমর্থক নেতা কর্মীদের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে নৌকা প্রতীকের কর্মী সমর্থক নেছার আলী (২৬), ওমর ফারুক (২৭), মনিরুল হাসান (৩০), নাজমুল ইসলাম (২৮), টিপু (২৫), সেলিম (৩১), সাদ্দাম হোসেন (২৮) আহত হয়।

অপর দিকে ঘোড়া প্রতীকের কর্মী সমর্থক আছুবার (২৫), দেলওয়ার (২৬), সানারুল (৩৮) ও ফজর আলী (৩২) আহত হয়েছে। এবিষয়ে চেয়ারম্যান প্রার্থী রবিউল হাসান জানান, ২দিন আগে বামনখালী বাজারের আ.লীগের আঞ্চলিক অফিসের সামনে চেয়ারম্যান প্রার্থী রবিউল হাসানের নৌকার নির্বাচনী পোষ্টার দড়ি দিয়ে টাঙ্গিয়ে দেয়া হয়। ঠিক সেই স্থানে স্বতন্ত্র প্রার্থী আবুল বাশারের ঘোড়া মার্কার পোষ্টার টাঙ্গিয়ে দেওয়ার সময় নৌকার পোষ্টার ছিড়ে মাটিতে ফেলে দেয়। পরে তার নেতাকর্মীরা প্রতিবাদ করাতে আবুল বাশারের নেতৃত্বে ২০/২৫জন সন্ত্রাসী হামলা চালিয়ে তার ৭জন নৌকা প্রতীকের কর্মীকে জখম করে। তিনি এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কলারোয়া থানায় অভিযোগ দিবেন বলে জানান।