দেবহাটা

সাতক্ষীরায় ৩য় শ্রেণির ছাত্রীকে উপর্যুপরি ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

By Daily Satkhira

April 09, 2021

কে এম রেজাউল করিম : দেবহাটায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুকে (৮) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সিরাজুল ইসলাম (৫২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সিরাজুল ইসলাম উপজেলার খেজুরবাড়িয়া সংলগ্ন দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আহম্মদ মোল্যার ছেলে ও পেশায় কাঠের ফার্নিচার মিস্ত্রি।

বৃহষ্পতিবার দুপুরে অভিযুক্ত সিরাজুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরআগে বেলা ১২টার দিকে ওই শিশুর বাবা ও মা থানায় উপস্থিত হয়ে তাদের শিশু সন্তানকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সিরাজুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং-০৮।

খেজুরবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ওই ভিকটিম শিশুর বাবা-মা জানান, তাদের মেয়ে প্রতিদিন সহপাঠীদের নিয়ে পার্শ্ববর্তী তার ফুফুর বাড়িতে খেলতে যেতো। খেলার সময় মেয়েটিকে তার ফুফুর প্রতিবেশী কাঠমিস্ত্রি সিরাজুল ইসলাম গোপনে ডেকে ফার্নিচার তৈরির ঘরে নিয়ে একাধিকবার যৌন নীপীড়ন ও ধর্ষণ করে। প্রতিবারই অপকর্ম শেষে শিশুটিকে হত্যার ভয় দেখাতো সিরাজুল। সর্বশেষ সোমবার কাঠমিস্ত্রি সিরাজুল পুনরায় তার ওপর যৌন নীপীড়ন ও ধর্ষণ করলে শিশুটি বাসায় ফিরে তারা বাবা-মাকে বিষয়টি জানালে তারা থানায় মামলা দায়ের করেন।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, শিশুটিকে যৌন নীপীড়ন ও ধর্ষণের ঘটনায় তার মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। এঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান ওসি।