ফিচার

সাতক্ষীরায় ‘কঠোর’ লকডাউনের ৪র্থ দিনে সড়ক দুর্ঘটনায় ২ শ্রমিকের মৃত্যু

By Daily Satkhira

April 17, 2021

নিজস্ব প্রতিবেদক : ‘কঠোর লকডাউনের’ মধ্যেও সাতক্ষীরার তালা উপজেলায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। হতাহতরা সবাই ইটভাটার শ্রমিক। উপজেলার সুভাষিনী এলাকায় সাতক্ষীরা-খুলনা মহাসড়কে গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের মুন্না ও একই গ্রামের শফিকুল ইসলাম। খুলনার চুকনগর হাইওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে নিয়ে গেছে। এ ছাড়া আহত ব্যক্তিদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, গতকাল শুক্রবার দিবাগত রাতে পিকআপে করে শরীয়তপুর থেকে সাতক্ষীরায় ফিরছিলেন একদল ইটভাটা শ্রমিক। পিকআপটি তালা উপজেলার সুভাষিনী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মুন্না ও শফিকুল নিহত হন।

লাশ দুটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনার পরই চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছেন বলে জানিয়েছেন ওসি।