সাতক্ষীরা

সাতক্ষীরায় কারাবন্দীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

By Daily Satkhira

April 24, 2021

আসাদুজ্জামান : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাতক্ষীরা জেলা কারাগারের কারাবন্দীদের জন্য স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী ও সিলিং ফ্যান প্রদান করেছেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। শনিবার বলা ১১টায় তিনি সাতক্ষীরা জেলা কারাগার পরিদর্শনে গিয়ে কারবন্দীদের খোঁজ-খবর নেন এবং স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদান করেন।

এ সময় এমপি রবি বলেন, ‘প্রাণঘাতী করোনা ভাইরাস যাতে সাতক্ষীরা জেলা কারাগারে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে দেশের সকল জেলা কারাগারে বিশেষ সতর্কতা জারী করেছে সরকার। কারাগারে এমনিতেই অনেক বন্দি থাকে। তাই কারারক্ষীদের সব সময় সজাগ থাকার পরামর্শ দেন তিনি। একসাথে তিনি কারা কর্তৃপক্ষকেও সতর্ক ও সজাগ থাকার নির্দেশ দেন এবং কারাগারের মূল ফটক ও ওয়ার্ডগুলোতে সাবান ও হান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত করার নির্দেশ দেন।

এসময় এমপি রবি তার পক্ষ থেকে সাতক্ষীরা জেলা কারাগারের কারাবন্দীদের জন্য স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ও ৫টি সিলিং ফ্যান প্রদান করেন। তিনি এ সময় জেলার কামরুল ইসলাম, জেল সুপার মো. সাঈদ হোসেন ও ডেপুটি জেলার রাকিব শেখের সাথে কারাগারের সার্বিক অবস্থা ও কারাবন্দীদের বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন।