তালা

বিশ্ব মা দিবসে সাতক্ষীরার তালায় শুভেচ্ছা উপহার বিতরণ

By Daily Satkhira

May 09, 2021

তালা প্রতিনিধি : সাতক্ষীরা তালা উপজেলায় বিশ্ব মা দিবস উপলক্ষে ১২ জন দুস্থ গর্ভবতী নারীর মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে রবিবার উপজেলা পরিষদের হল রুমে তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ- উল- হাসানের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ১ আসনের সংসদ এ্যাড. মুস্তফা লুৎফুলাহ( এমপি) তালা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ি, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয় অধ্যক্ষ এনামুল ইসলাম, তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু।

বিশ্ব মা দিবস আজ। জন্মদাত্রী মা, যার কল্যাণে পৃথিবীতে আলোর মুখ দেখার সুযোগ হয় সন্তান দের । সেই মায়ের স্মরণে প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার ‘বিশ্ব মা দিবস’ হিসেবে পালিত হয়ে আসছে। যদিও মাকে ভালোবাসা-শ্রদ্ধা জানানোর কোনো দিনক্ষণ ঠিক করে হয় না, তবুও মাকে গভীর মমতায় স্মরণ করার দিন আজ।

উল্লেখ্য, সকালের মাঝে দুই কেজি পুলাওয়ের চাউল, ১কেজি তেল, ১ কেজি চিনি, ১ কেজি পেঁয়াজ, দুই প্যাকেট সেমাই, সাবান,ডাউল, লবণ ও কিসমিস সহ ১০ প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।