বিনোদন

ইউটিউব মাতাচ্ছে টয়ার ‘রূপ’

By Daily Satkhira

May 23, 2017

ভি কি জাহেদ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রূপ’ ইউটিউবে এসেছে ২০ মে রাতে। আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ছবিটি ১ লাখ ৮০ হাজার বার দেখা হয়েছে। ১১ মিনিট ৩৪ সেকেন্ড দৈর্ঘ্যের ছবিটি খুবই প্রশংসিত হয়েছে। এই চলচ্চিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় তারকা মুমতাহিনা টয়া। এতে তার সহশিল্পী সাগর আহমেদ। গত বছর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’তে অভিনয় করে প্রশংসিত হন টয়া। ‘রূপ’ তার দ্বিতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এবারও টয়ার অভিনয় দেখে প্রশংসা করছেন দর্শক।

টয়া বলেন, ‘কাজটি করে একজন মেয়ে হিসেবে আমি শান্তি পেয়েছি। একদম অন্যরকম একটা কাজ। এর উল্লেখযোগ্য দিক হলো, ছবিতে আমার মেকআপ। খুব যত্ন করে মেকআপ করা হয়েছে। এসিডদগ্ধ মেয়ের বাস্তব চেহারা ফুটিয়ে তোলা হয়েছে। স্বল্পদৈর্ঘ্য ছবিটি মুক্তির পর প্রচুর ফোন আর এসএমএস আসছে। সবার পজেটিভ রেসপন্স পেয়ে ভালো লাগছে। কষ্টটা সার্থক মনে হচ্ছে।’

‘রূপ’ ছবির গল্প লিখেছেন পরিচালক ভি কি জাহেদ নিজেই। তিনি বলেন, ‘মাত্র এক দিনেই ইউটিউবে এক লাখ ভিউ হয়ে গেছে। এতেই বোঝা যাচ্ছে, সবাই আমাদের কাজ ভালো ভাবে গ্রহণ করছেন’।

এই ছবির জন্য একটি প্রমোশনাল মিউজিক ভিডিও ইউটিউবে এসেছে গত সপ্তাহে। ‘চল না আজ’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান। কথা লিখেছেন, সুর ও সংগীতায়োজন করেছেন মাহামুদ হায়াৎ অর্পণ।

এস বি ফুডের ব্যানারে নির্মিত ‘রূপ’ প্রযোজনা করেছেন খলিলুর রহমান এবং সহ-প্রযোজক টাইগার মিডিয়া।

 

দেখুন- স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রূপ’