ফিচার

রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

By Daily Satkhira

May 20, 2021

নিজস্ব প্রতিনিধি : প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার আয়োজনে বৃহস্পতিবার সকাল ৯টায় সাতক্ষীরা পাকাপুলের উপর অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার সভাপতি মরিয়ম কেয়া।

বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপি, প্রথম আলোর স্টাফ রিপোর্ট কল্যাণ ব্যাণার্জি, মানবাধিকার কর্মী মাধবচন্দ্র দত্ত, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সিনিয়র সাংবাদিক সেলিম রেজা মুকুল, সাংবাদিক রঘু নাথ খাঁ, হেড‘র তরিকুল ইসলাম অন্তর, প্রথম আলো বন্ধু সভার সহ-সভাপতি রবিউল ইসলাম, পথিক চন্দ্র দাস প্রমুখ।

মানববন্ধন সঞ্চালনা করেন, দৈনিক ঢাকা টাইমস’র সাতক্ষীরা প্রতিনিধি ও ডেইলি সাতক্ষীরার বার্তা সম্পাদক এম. বেলাল হোসাইন।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে। কিন্তু সরকারের বিভিন্ন মহলে ঘাপটি মেরে থাকা দুর্নীতিবাজ আমলারা সে উন্নয়নকে বাধা গ্রস্থ করার জন্য কোটি কোটি টাকা লোপাট করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে সাংবাদিকরা কলম ধরলেই তাদের গাঁ জ¦লে ওঠে। সাংবাদিকদের উপর হামলা হয়। মামলা হয়। আমরা রোজিনা ইসলামদের জন্য গর্বিত আর জেবুন্নেছাদের জন্য লজ্জিত। রোজিনা ইসলামের জামিন ধরতে হবে কেন? তাকে নি:শর্ত মুক্তি দিতে হবে।

বক্তারা অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে হওয়ায় সকল মিথ্যা মামলা প্রত্যাহার, নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে ওই দুর্নীতিবাজ জেবুন্নেসাকে বরখস্তসহ তার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।