কলারোয়া

কলারোয়ায় সাতক্ষীরা এক্সপ্রেসের ড্রাইভারকে হত্যা চেষ্টার অভিযোগ

By Daily Satkhira

June 05, 2021

কলারোয়া প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় আম পাড়াকে কেন্দ্র করে ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাতক্ষীরা এক্সপ্রেস এর ড্রাইভার শেখ মোতালেব হোসেন ওরফে খোকন (৫৫) কে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া বিভিন্ন অস্ত্র পাতি উদ্ধার করেছে।

আহত ওয়ার্ড আ.লীগের সভাপতি উপজেলার হেলাতলা ইউনিয়নের মৃত আয়নুদ্দিনের ছেলে। আহত ড্রাইভারকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা দেওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, ৯নং উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসী ওয়ার্ড আ.লীগের সভাপতি শেখ মোতালেব হোসেন ওরফে খোকন ড্রাইভারের ওই ওয়ার্ডে ডিসিআর কাটা জমিতে কিছু আম গাছ লাগানো রয়েছে। সেই গাছ থেকে ৬ ক্যার্টে (আমরুপালি) আম ভেঙ্গে নেয় একই গ্রামের মৃত রহিম গাজীর ছেলে ওবায়দুল্লাহ। এনিয়ে ওয়ার্ড আ.লীগের সভাপতি শেখ মোতালেব হোসেন ওরফে খোকন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হেলাতলা ইউনিয়ন পরিষদের সামনে রাজ্জাকের চায়ের দোকানে বসে কয়েকজনের সাথে কথা বলছিলো। এমন অবস্থায় নাঈম, ওবায়দুল্লাহ, আসাদুল্লাহ আল গালিব সংঘবদ্ধ ভাবে লোহার রড, কোপা দিয়ে এলোপাতাড়ী ভাবে মাথায়, পিঠে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় তারা মৃত্যু নিশ্চিত করতে গলায় পা চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। পাশ^বর্তী লোকজন এগিয়ে আসলে ওই ড্রাইভারকে ফেলে তারা পালিয়ে যায়। এর আগে ওই ড্রাইভারের কাছে থাকা ৯হাজার ২শত টাকা ছিনিয়ে নেয় তারা।

এঘটনায় আহত ড্রাইভাবের স্ত্রী হোসনেয়ারা বেগম বাদী হয়ে শুক্রবার বিকালে ৩জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দিয়েছেন। এদিকে অভিযুক্ত ওবায়দুল্লাহ’র খোজ করে না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।