সাতক্ষীরা

পিতার সাথে জীবিকার সন্ধানের গিয়ে লাশ হলেন সাতক্ষীরার যুবক ই¯্রাফিল

By daily satkhira

June 19, 2021

নিজস্ব প্রতিনিধি : পিতার সাথে জীবিকার সন্ধানের গিয়ে লাশ হলেন সাতক্ষীরার যুবক ই¯্রাফিল(২৩)। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে কুমিল্লা মহাসড়কের এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারায় ই¯্রাফিল। মারাত্মক আহত হয় তার পিতা। সে সাতক্ষীরা পৌর এলাকার গড়েরকান্দা রহমতপুর গ্রামের মশিয়ার রহমানের পুত্র।

স্থানীয়দের বরাত দিতে সাতক্ষীরা ইটাগাছা ট্রাক ট্র্যাংকলড়ি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাহাঙ্গীর হোসেন শাহীন জানান, শনিবার ভোরে নিয়ন্ত্রন হারিয়ে চালক মশিয়ার তার সামনে থানা একটি ট্যাক্টরের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালকের পুত্র ই¯্রাফিল মারা যায়। চালক মশিয়ারের ডান পা ভেঙে মারাত্মক আহত হয়। যদিও তার অবস্থা আশংকা জনক।

তার পারিবারিক সূত্রে জানাগেছে, ই¯্রাফিলের পিতা মশিয়ার রহমান পেশায় ট্রাক চালক। গত কয়েক মাস পূর্বে ই¯্রাফিল বিবাহ করলেও কোন কাজ করত না। যে কারণে গত ১০/১২ পূর্বে পিতা-মাতার অনুরোধে জীবিকার সন্ধানে পিতার সাথে যায় ই¯্রাফিল। শনিবার সকালে কুমিল্লার হাইওয়ে পুলিশ বাড়িতে ফোন করে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

নিহতের স্ত্রী মুন্নি খাতুন জানান, গতকাল দুপুরে কয়েকবার ফোন দিয়েছিল ই¯্রাফিল কিন্তু রিসিভ করতে দেরি হওয়ায় রাগ করে বলেছিল আর কখনো ফোন দিবো না। আসলে সে আর কখনো ফোন দেবে না। এদিকে ই¯্রাফিলের মৃত্যুর খবর এলাকার আকাশা বাতাশ ভারি হয়ে উঠেছে। এলাকাজুড়ে এখন চলছে শোকের মাতম।