সাতক্ষীরা

চেয়ারম্যান বাবু’র প্রচেষ্টায় করোনা আক্রান্তদের চিকিৎসায় উন্নতমানের বেড পেলো সামেক

By daily satkhira

July 03, 2021

নিজস্ব প্রতিনিধি: করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান  আসাদুজ্জামান বাবু’র উদ্যোগে সাতক্ষীরা মেডিকেল কলেজে ১০টি উন্নত মানের বেড প্রদান করা হয়েছে।

শনিবার ( ৩ জুলাই) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্তাবধায়ক ডা: কুদরত ই খুদার কাছে এসকল বেড হস্তান্তর করেন সদর উপজেলা চেয়ারম্যানের অ্যাম্বাসেডর নাজমুল শাহাদাৎ জাকির ।

এবিষয়ে সদর উপজেলা চেয়ারম্যানের অ্যাম্বাসেডর নাজমুল শাহাদাৎ জাকির জানান, সাতক্ষীরায় করোনা ভয়াবহ আকার ধারন করায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল কে সম্পূর্ণ করোনা ডেডিকেটেট হাসপাতালে পরিনত করা হয়েছে। কিন্তু বেড এবং সরঞ্জামের সংকটে রোগীদের চিকিৎসা ব্যবহত হচ্ছে। রোগিদের কথা চিন্তা করে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু টিম ফার্মার মাধ্যমে ১০টি বেড দিয়েছেন।  এর আগে নাভানা গ্রুপসহ বিভিন্ন ব্যক্তির মাধ্যমে সদর উপজেলা চেয়ারম্যান ১০টি উন্নতমানের বেড, ২টি অক্সিজেন কনন্সেট্রেটরসহ একাধিক হাইফ্লো ন্যাজাল ক্যানোলা দিয়েছেন বলে জানান তিনি।

এবিষয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্তাবধায়ক ডা: কুদরত ই খুদা বলেন, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু করোনার সংক্রমণের শুরু থেকেই সাতক্ষীরা মেডিকেল কলেজে আগত সকল রোগীদের চিকিৎসাসেবা শতভাগ নিশ্চিতকরণে বিভিন্ন চিকিৎসা সামগ্রী দিয়ে আসছেন। আমরা মেডিকেল কৃতপক্ষ চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি  করোনার এই ক্রান্তিকালে তিনি যেভাবে সাতক্ষীরার মানুষের সেবায় এগিয়ে এসেছেন সেটা চিরস্মরণীয় হয়ে থাকবে।