দেবহাটা

দেবহাটার ইউএনওর পিতার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক প্রকাশ

By Daily Satkhira

July 10, 2021

দেবহাটা ব্যুরো: দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের পিতা ইউনুস খাঁন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্যা আত্মীয়স্বজন রেখে গেছেন।

শনিবার সকাল ১০ টার দিকে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

ইউএনওর পারিবারিক সূত্র জানায়, তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। শনিবার সকালে তিনি আকষ্মিক হ্নদরোগজনিত কারনে ইন্তেকাল করে।

মৃত্যু সংবাদ পেয়ে তাৎক্ষনিক ছুটে আসেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব মুজিবর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাবৃন্দ।

মরহুম ইউনুস খাঁন বাংলাদেশ বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা ছিলেন। তার বড় ছেলে ইতিপূর্বে ইন্তেকাল করেছেন, ছোট ছেলে জাপানে কর্মরত ও একমাত্র মেয়ে তাছলিমা আক্তার দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। মরহুম ইউনুস খাঁনের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দীন উপজেলাতে।

ইউএনওর পিতার মৃত্যুতে দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব মুজিবর রহমান, দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠন গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শনিবার বাদ আছর মরহুমের নামাযে জানাযা শেষে তাকে তার গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দীন উপজেলাতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।