সাতক্ষীরা

সাতক্ষীরায় স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ

By daily satkhira

July 11, 2021

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশনায় করোনা কালীন সময়ে দুস্থ, অসহায় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে রান্না করা করা খাবার ও মাস্ক বিতরনের কর্মসূচি হাতে নিয়েছে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগ।

স্বেচ্ছাসেবকলীগ নেতা শরিফুল ইসলাম বাবু খান এর উদ্যেগে রবিবার দুপুর ২ টায় (১১ জুলাই) সাতক্ষীরা শহরের নারিকেলতলা এলাকায় ২’শ জন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ,জেলা স্বেচ্ছাসেবক লীগের উপদপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান তাজু, সাবেক ছাত্রলীগ নেতা মো: হাফিজুর রহমান, মোশতাক আহম্মেদ লিটন, জেলা তরুণলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আশরাফ আলী কর্ণেল বাবু, সামছুদ্দিন বাবলু, সাবেক ছাত্রলীগ নেতা শেখ নিয়াজ মাহমু§দ বিমান, সোহাগ হোসেন, আক্তারুজ্জামান সুজন,মাসুদ, রুবেল, ইব্রাহিম, আব্দুল আলিম,মৃত্যুঞ্জয়, শহিদুল, মানিক, তুফান,রুহুল আমিন। রান্না করা খাবার ও মাস্ক বিতরণ কর্মসূচি চালু থাকবে বলে জানান নেতৃবৃন্দ।