সাতক্ষীরা

লাবসায় সাবেক ছাত্রলীগ নেতার খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

By daily satkhira

July 12, 2021

নিজস্ব  প্রতিনিধি: সাতক্ষীরায় করোনায় কর্মহীন অসহায় পরিবারের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছেন সাবেক জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও লাবসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিজভী আহমেদ। রবিবার (১১ জুলাই) রাতে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা গ্রামের ২৫টি পরিবারের মধ্যে এসব খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৫ কেজি আলু ও আধা কেজি তেল। এছাড়া প্রতিটি পরিবারের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ প্রসঙ্গে শেখ রিজভী আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা মহামারীর এই দুঃসময়ে সকল বৃত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তার নির্দেশনা মোতাবেক আমার সামর্থ্যরে জায়গা থেকে মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র এই প্রচেষ্টা। সমাজের সকল সামর্থ্যবানদের যার যার জায়গা থেকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিৎ।

যতদিন মহামারী থাকবে ততদিন এমন মানবিক কাজ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাবসা ইউনিয়ন পরিষদের ০৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সেচ্ছাসেবক শেখ মোনাজের হাসান, ছাত্রলীগ কর্মী দীপ্ত প্রমুখ।