ফিচার

কালিগঞ্জে গৃহহীনদের ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

By Daily Satkhira

July 14, 2021

কালিগঞ্জ প্রতিনিধি : মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার’ হিসেবে দেওয়া কালিগঞ্জে গৃহহীনদের জন্য নির্মিত ও নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

মঙ্গলবার বিকেলে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভুমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ও নির্মানাধীন ঘরগুলো পরিদর্শন করেন। এসময় তিনি উপকারভোগীদের সাথে কথা বলেন এবং ঘর নির্মানের বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেওয়ার পাশা-পাশি কারো কোন অভিযোগ আছে কিনা সেটিও জিজ্ঞাসা করেন। ঘরের নির্মাণ ও গুণগত মান অনুমোদিত ডিজাইন অনুযায়ী নির্মাণ হয়েছে কিনা সেটি দেখেন। গৃহহীনদের ঘরগুলো নির্মান কাজের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম মোস্তফা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খান প্রমুখ। ঘর পরিদর্শন শেষে নলতা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে করোনা এক্সপার্ট টিমের মাধ্যমে দুঃস্থদের মাঝে ত্রান বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন করোনা এক্সপার্ট টিমের এডমিন সেলিম শাহরিয়ার, উপজেলা করোনা এক্সপার্ট টিমের মিডিয়া সমন্বয়ক এসএম, আহম্মাদ উল্যাহ বাচ্ছু, রেডিও নলতাসহ বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ। পরে তিনি উপজেলা প্রশাসনের দেওয়া মাস্ক করোনা এক্সপার্ট টিমের নিকট হস্তন্তর করেন।