ফিচার

সাতক্ষীরায় ৪৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক পাচারকারী আটক

By Daily Satkhira

July 15, 2021

নিজস্ব প্রতিবেদক : র‌্যাবের উপর হামলা চালিয়ে পালানোর সময় ৪৪ বোতল ফেন্সিডিলসহ দু’ মাদক পাচারকারিকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরতলীর বাঁকালে এ ঘটনা ঘটে। মাদক পাচারকারিরা অস্ত্র ছিনতাইয়ের চেষ্টা করে বলেও অভিযোগ।

আটককৃত মাদক পাচারকারিরা হলো, শহরতলীর বাকাল শেখপাড়ার গোলাম মোস্তফা ও সোহেল হোসেন।

খুলনা র‌্যাব-৬ এর উপপরিদর্শক সিয়াম হোসেন জানান, গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যার সময় তার নতেৃত্বে র‌্যাব সদস্যরা বাকাল শেখপাড়া এলাকায় অভিযান চালায়। এ সমঢ গোলাম মোস্তফা ও সোহেলকে ৪৪ বোতল ফেন্সিডিলসহ আটক করার একপর্যায়ে তারা র‌্যাব সদস্যদের উপর হামলা চালিয়ে পালানোর চেষ্টা করে। অস্ত্র ছিনতাইয়ের চেষ্টা করে ব্যর্থ হয় তারা।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলায়ার হুসেন জানান, এ ঘটনায় র‌্যাব-৬ এর উপপরিদর্শক সিয়াম হোসেন বাদি হয়ে গোলাম মোস্তফা ও সোহেল হোসেনের নাম উল্লেখ করে মঙ্গলবার রাতে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, পুলিশ অপর দুই পৃথক অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ফেন্সিডিলসহ সদর উপজেলার কুশখালি গ্রামের আজিজুল ইসলাম ও শাহীন নামের দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধেও থানায় মামলা হয়েছে।